বাগমারা গোয়ালকান্দি ইউপি চেয়ারম্যান আলমগীর সরকারের বিরুদ্ধে ভিত্তিহীন সংবাদ প্রচার।

বাগমারা গোয়ালকান্দি ইউপি চেয়ারম্যান আলমগীর সরকারের বিরুদ্ধে ভিত্তিহীন সংবাদ প্রচার।

শাহাদাত হোসেন, বাগমারা প্রতিনিধি:- রাজশাহী জেলার বাগমারা উপজেলার গোয়ালকান্দি ইউপি চেয়ারম্যান মোঃ আলমগীর সরকারের বিরুদ্ধে ভিত্তিহীন সংবাদ প্রচার।
গোয়ালকান্দি ইউপিতে অতিদরিদ্রের জন্য কর্মসংস্থান ইজিপিপি প্রকল্পের অর্থ আত্নসাৎ এর কথা জরিয়ে গোয়ালকান্দি ইউপি চেয়ারম্যান মোঃ আলমগীর সরকার এর বিরুদ্ধে ভিত্তিহীন, বানোয়াট সংবাদ প্রচার করছে কিছু অনলাইন নিউজ পোর্টাল।
এ ব্যাপারে গোয়ালকান্দি ইউপি চেয়ারম্যান আলমগীর সরকার বলেন, আমার বিরুদ্ধে কিছু কুচক্র মহলের ইন্ধনে অনলাইন নিউজ পোর্টাল গুলো আমার বিরুদ্ধে ইজিপিপি প্রকল্পের অর্থ অাত্নসাৎ এর ব্যাপারে লিখছে এটা সম্পূর্ণ ভিত্তিহীন, ইজিপিপি প্রকল্প অর্থ উত্তোলন হয় হামিরকুৎসা ব্যাংক শাখা থেকে এখানে ব্যাংক কর্মকর্তা স্ব স্ব লোকের সাক্ষর ও ছবি নিয়ে টাকা দেয় এখানে আমি জানি না কে টাকা নেয় আর কে নেয়না।
এব্যাপারে আমার কাছে কোন অভিযোগ আসেনি যদি অভিযোগ আসত তাহলে আমি অতিদ্রুত ব্যবস্থা গ্রহণ করতাম।
আমার বিরুদ্ধে যে সকল অনলাইন নিউজপোর্টালে সংবাদ প্রচার করছে আমি ঔ সকল নিউজ পপোর্টালের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।
এ ব্যাপারে
আলোকনগর (হামিরকুৎসা) ব্যাংক শাখার ম্যানেজার মোঃ শামীম উজ জামান বলেন, আমরা অতিদরিদ্রের কর্মসংস্থান (ইজিপিপি) প্রকল্পের অর্ন্তভুক্ত স্ব স্ব লোকের স্বাক্ষর ও ছবি নিয়ে টাকা দিই।

পূর্ববর্তী খবরকুষ্টিয়ায় নির্মাণাধীন বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুর করলো দুর্বৃত্তরা।
পরবর্তী খবরপাবনায় ইয়াবা ট্যাবলেটসহ একজনকে গ্রেফতার করেছে র‌্যাব।

Leave a Reply