বাঘায় গাঁজার তাজা গাছ সহ আটক ১

বাঘা(রাজশাহী)প্রতিনিধিঃ রাজশাহীর বাঘা উপজেলার তেঁথুলিয়া মাঝপাড়া গ্রাম থেকে ১টি গাঁজা গাছসহ জাহিদ হাসান দুলাল (৩৮) নামের এক জনকে আটক করেছে বাঘা থানা পুলিশ।

মঙ্গলবার(৭সেপ্টেম্বর) দুপুর ২ টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে ওসি মো,সাজ্জাদ হোসেনের দিক নির্দেশনায় এসআই এম স্বপন হোসেন, এএসআই সেলিম শাহিন, এএসআই আবু বক্কর সিদ্দিক অভিযান চালিয়ে তাকে নিজ বাড়ীহতে আটক করা হয়। অভিযান পরিচালনা কারী এসআই এম স্বপন বলেন, “প্রায় ২কেজি ওজনের কাঁচা গাঁজার গাছসহ জাহিদ হাসান দুলাল কে তার বাড়ী হতে আটক করা হয়।”

স্থানীয়রা জানান, “তেঁথুলিয়া মাঝপাড়া গ্রামের আঃ আজিজ এর মেঝ ছেলে জালাল উদ্দিন এলাকার চিহ্নিত মাদক বিক্রেতা। দীর্ঘদিন ধরে এলাকায় গাঁজা ও ইয়াবাসহ বিভিন্ন মাদক দ্রব্য বিক্রি করে আসছেন। জালাল উদ্দিনের বাড়ীর আঙ্গিনায় গাঁজার ১টি কাঁচা গাছ পাওয়াতে জালাল পলিয়ে গেলে ছোট ভাই জাহিদ হোসেন দুলাল কে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।”

এবিষয়ে বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: সাজ্জাদ হোসেন জানান, “গোপন সংবাদের ভিত্তিতে তেঁথুলিয়া এলাকার ১জনকে গাঁজা গাছ সহ নিজ বাড়িতে অভিযান চালিয়ে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তার বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।”

পূর্ববর্তী খবরআফগানিস্তানের পাঞ্জশিরে এখনও সংঘর্ষ চলছে বলে দাবি প্রতিরোধ ফ্রন্টের
পরবর্তী খবরকরোনাকে জয় করলেন তুরস্কের ১১৬ বছর বয়সী এক নারী

Leave a Reply