20 C
Dhaka
Thursday, February 2, 2023

বাঘায় জুয়াড়ীসহ আটক ১২

রাজশাহীর বাঘায় পৃথক পৃথক অভিযানে ১০ জন জুয়াড়ীসহ ১২ জনকে আটক করেছে পুলিশ। ১৭ (অক্টোবর)সোমরার রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

জুয়াড়ী ১০ জন আটককৃতরা হলেন, হরিপুর এলাকার আখের আলীর ছেলে সাইদুল ইসলাম(৪৮), ইউনুস আলীর ছেলে রিপন আলী(৩০), মৃত নিজাম আলীর ছেলে জাহাঙ্গীর আলী(৩০), মৃত ইয়াকুব সরকারের ছেলে আনোয়ার হোসেন(৪৯), ওমর আলীর ছেলে মন্টু আলী(৪৫), খাগড়বাড়ীয়া এলাকার হযরত আলীর ছেলে আকবর আলী(৪৫), মৃত আছের উদ্দিনের ছেলে আলিফ আলী(৪৫), প্রতাবপুর গ্রামের মৃত নরেন চন্দ্র প্রামানিকের ছেলে সপ্তম প্রামানিক(৫০), নাটোর, বাগাতিপাড়া, চকসমাহাপুর এলাকার মহাসিনের ছেলে ইয়ার উদ্দিন(৪০),মৃত আহাদ আলীর ছেলে শফিকুল ইসলাম।

এছাড়া মাদক মামলার ওয়ারেন্টভূক্ত আলাইপুর গ্রামের জাকিরের ছেলে রফিকুল ইসলাম ও মীরগঞ্জ ভালুকর গ্রামের শের আলমের ছেলে মোঃআকাশকে আটক করেছে পুলিশ।

থানা সূত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে দিবাগত রাতে পুলিশ উপজেলার হরিপুর রাজমনির বাজারস্থ রাসেল স্মৃতি সংঘ এর ক্লাব ঘরে অভিযান পরিচালনা করে জুয়া খেলায় ব্যবহত তাস, খেঁজুর পাতার পাটি, নগদ আট হাজার আটশত ত্রিশ টাকাসহ ১০ জুয়াড়ী, আলাইপুর ও মীরগঞ্জ এলাকায় অভিযান পরিচালনা করে ২ জনকে আটক করা হয়।

এ বিষয়ে বাঘা থানার অফিসার ইনচার্জ ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন সাজু জানান, আটককৃত ১০ জনের বিরুদ্ধে ১৮৬৭ সালের জুয়া আইনে – ৪ একটি মামলা এবং অন্যান্য আসামীদের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের মামলা রুজু করা হয়েছে।গ্রেফতারকৃত মোট ১২ জন আসামীকে মঙ্গলবার(১৮অক্টোবর) সকালে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

লেখক থেকে আরো