30 C
Dhaka
Wednesday, November 30, 2022

বাবা হারালেন অপূর্ব

বাবা হারালেন ছোট পর্দার তুমুল জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। আজ শুক্রবার (১৫ এপ্রিল) সকালে রাজধানীর উত্তরার বাসায় মারা যান তিনি। খবরটি অভিনেতা নিজেই নিশ্চিত করেছেন।

অফিসিয়াল ফেসবুক পেজে অপূর্ব লিখেছেন, ‘আমার বাবা কিছুক্ষণ আগে মারা গেছেন ৷ ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন৷ সবাই আমার বাবার জন্য দোয়া করবেন৷’

এদিকে অপূর্বর বাবার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন অভিনেতা খায়রুল আলম টিপুও। তিনি জানান, শুক্রবার শুটিংয়ে যাওয়ার জন্য বাসা থেকে বের হন অপূর্ব। পথিমধ্যে বাবার মৃত্যুর খবর পেয়ে ফিরে যান বাসায়।

জানা গেছে, দীর্ঘদিন ক্যানসারে আক্রান্ত ছিলেন অপূর্বর বাবা। অবশেষে হার মেনেছেন এই মরণব্যাধির কাছে।

অপুর্বর বাবার মৃত্যুর খবর পেয়ে শোক প্রকাশ করে অভিনেতা তৌসিফ মাহবুব লিখেছেন, ‘আমাদের প্রিয় জিয়াউল হক অপূর্ব ভাইয়ের বাবা ক্যান্সারে আক্রান্ত হয়ে কিছুক্ষণ আগে ইন্তেকাল করেছেন; সবাই ওনার বাবার জন্য দোয়া করবেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। আপনার অনন্ত যাত্রা শান্তির হোক।’

প্রসঙ্গত, ২০১৯ সালে অপূর্ব তার ছোট ভাই জাহেদুল ফারুক দীপুকে হারিয়েছেন। রাজধানীর শেখেরটেক এলাকার একটি বাসা থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে জানানো হয়, এটি আত্মহত্যা।

উল্লেখ্য, অপূর্বর জন্ম ঢাকায়। তার মা ফিরোজা আহমেদ রাজশাহী বেতারের একজন শিল্পী ছিলেন। ছোটবেলা থেকেই শোবিজ জগতের প্রতি আগ্রহী হন অপূর্ব। সেই সুবাদে ২০০২ সালে ‘ইউ গট দ্য লুকস’ নামের একটি আয়োজনে ‘মিস্টার বাংলাদেশ’ খ্যাতি পেয়ে শোবিজে পথচলা শুরু করেন তিনি। অনেক বছর ধরেই জনপ্রিয়তার সঙ্গে অভিনয় করে যাচ্ছেন এই তারকা।

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

লেখক থেকে আরো