26 C
Dhaka
Sunday, November 27, 2022

বিজয় দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা

সাগর কুমার বাড়ই, তেরখাদা (খুলনা) :  ১৬ ই ডিসেম্বর মহান বিজয় দিবস ~২০২১ উদযাপন উপলক্ষ্যে সকাল ১১ঘটিকার সময় তেরখাদা উপজেলা প্রশাসনের আয়োজনে সরকারী ইখড়ি কাটেংঙ্গা ফজলুল হক মডেল মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ চত্বরে  বীর মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

সকাল সাড়ে ৬ টার দিকে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে উপজেলা প্রশাসনের আয়োজনে কুজ কুজকাওয়াজ অনুষ্ঠিত হয়।

সকাল ৮ঘটিকার সময় তেরখাদা উপজেলার উপজেলা পরিষদের বঙ্গবন্ধুর ম্যুরালে আওয়ামী লীগ ও তাঁর সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সহ উপজেলা প্রশাসনের আয়োজনে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়।

সকাল ১০ ঘটিকার সময় ১৬ ই ডিসেম্বর মহান বিজয় দিবস ~২০২১ উদযাপন উপলক্ষ্যে সরকারী ইখড়ি কাটেংঙ্গা ফজলুল হক মডেল মাধ্যমিক বিদ্যালয় চত্বরে উপজেলা প্রশাসনের আয়োজনে ডিসপ্লে অনুষ্ঠিত ও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র/ ছাত্রী ও মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র/ ছাত্রীদের সমন্বয়ে ডিসপ্লে এবং দেশাত্মবোধক গানের তালে তালে নৃত্য পরিবেশন করা হয়। 

এ সময় ১৬ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে স্বাগত বক্তব্য রাখেন তেরখাদা উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা আবিদা সুলতানা ও বাণী পাঠ করেন তেরখাদা উপজেলা পরিষদের চেয়ারম্যান খুলনা আওয়ামী লীগের সদস্য শেখ শহিদুল ইসলাম শহীদ ।

মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা ও আলোচনা সভা  অনুষ্ঠানে উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা আবিদা সুলতানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে ভিডিও বার্তায় বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় সংসদের সদস্য  , সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, ১০২ , খুলনা- ৪ আসনের সংসদ সদস্য সাবেক কৃতি ফুটবলার বিশিষ্ট শিল্পপতি  আব্দুস সালাম মূর্শেদী ।

সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তেরখাদা উপজেলার চেয়ারম্যান শেখ শহিদুল ইসলাম শহীদ , উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তেরখাদা প্রেস ক্লাবের সদস্য বিশিষ্ট সাংবাদিক  শারাফাত হোসেন মুক্তি  , অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব মোঃ গাউয়ূস মোল্লা , ১ নং আজগড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নবনির্বাচিত চেয়ারম্যান কৃষ্ণ মেনন রায়  , ২নং বারাসাত ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত  চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  কে এম আলমীর হোসেন  ,  ৪ নং সাচিয়াদহ ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বুল বুল আহমেদ  ,   ৫নং তেরখাদা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত  চেয়ারম্যান এফ এম অহিদুজ্জামান অহিদ  , বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন ফহম উদ্দিনের কন্যা  খুলনা জেলা মহিলা  আওয়ামী লীগের সদস্য হোসনে আরা চম্পা  , তেরখাদা থানা ইনচার্জ মোঃ জহিরুল আলমের পক্ষে পুলিশ কর্মকর্তা মোঃ মাসুম  সহ আরো অনেকে ।

১৬ ই ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠানে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা কমান্ডার চৌধুরী আবুল খায়ের  , বীর মুক্তিযোদ্ধা বোরহান উদ্দিন  , বীর মুক্তিযোদ্ধা সরদার আমির হোসেন  , বীর মুক্তিযোদ্ধা সরদার আনায়ারুল হক  , নবনির্বাচিত চেয়ারম্যান কে এম আলমীর হোসেন সহ আরো অনেকে ।

মহান বিজয় দিবস ~২০২১ উদযাপন উপলক্ষ্যে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলার সরকারী কর্মকর্তা বৃন্দ ফুলেল শুভেচ্ছার মাধ্যমে মন্ত্রনালয়ের সহযোগিতায় ক্যাপ ও পোষাক বিতরণ করা হয় ।

সংবর্ধনা ও আলোচনা সভা শেষে ক্রীড়া প্রতিযোগিতার ব্যাবস্থা করা হয় ।

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

লেখক থেকে আরো