27 C
Dhaka
Sunday, December 4, 2022

বিপুল পরিমাণ মাদকসহ ৩ কারবারি আটক

রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে ৭১ কেজি গাঁজা ও ১২০০ পিস ইয়াবাসহ পাঁচ মাদক কারবারিকে আটক করেছে পুলিশের এলিট ফোর্স র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি বাস জব্দ করা হয়।

র‍্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) সহকারী পুলিশ সুপার (এএসপি) এনায়েত কবির সোয়েব বলেন, মঙ্গলবার (২৬ এপ্রিল) সকাল পৌনে ৯টার দিকে র‍্যাব-১০ এর একটি দল যাত্রাবাড়ীর রায়েরবাগ এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় ৫১ কেজি গাঁজা ও ১২০০ পিস ইয়াবাসহ তিন মাদক কারবারিকে আটক করা হয়।

আটকরা হলেন, জাবেদ উদ্দীন (৩৫), আব্দুল কুদ্দুস (৩০) ও আমিন উল্লাহ (৫২)। তাদের কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ১টি বাস, ৪টি মোবাইল ও মাদক বিক্রির ১২ হাজার ৮০০ টাকা জব্দ করা হয়।

এছাড়া গতকাল (২৫ এপ্রিল) র‍্যাব-১০ এর পৃথক দল সায়েদাবাদ এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ২০ কেজি ২০০ গ্রাম গাঁজাসহ টিটু হোসেন (৪৫) ও মোছা. শিল্পী আক্তার (২৯) নামে দুই মাদক কারবারিকে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটকরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবত যাত্রাবাড়ীসহ দেশের বিভিন্ন এলাকায় গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিলেন। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

লেখক থেকে আরো