বিশ্বকাপের সেরা বোলার সাকিব  -কাইল কোয়েতজার

বিশ্বকাপের সেরা বোলার সাকিব 

মোঃ শাহরিয়ার সজিব, ক্রীড়া প্রতিবেদক:- গ্রুপ ‘বি’ তে তারা প্রতিপক্ষ। এমনকি রবিবার বিশ্বকাপের প্রথম দিনই একে অপরের মুখোমুখি হবেন তারা। কাইল কোয়েতজারের স্কটল্যান্ড যদি বিশ্বকাপের মূল পর্বে খেলতে চায়, তাহলে সাকিব আল হাসানের বাংলাদেশকে টপকে তাদের যেতেই হবে। এমনকি বাংলাদেশ যদি প্রথম পর্বেই বাদ পড়ে যায় তাও কোয়েতজারের মাথাব্যথা হওয়ার কথা না, বরং সুবিধাই হবে। কিন্তু ম্যাচের আগেরদিন সমস্ত প্রতিদ্বন্দ্বিতা ভুলে স্কটল্যান্ড অধিনায়ক ভবিষ্যদ্বাণী করলেন, সাকিব আল হাসান নাকি হবেন গোটা বিশ্বকাপেরই সেরা বোলার।

শনিবার বিশ্বকাপ পূর্ববর্তী অধিনায়কদের ভার্চুয়াল মিডিয়া ইন্টারঅ্যাকশনে এই কথা বলেছেন কোয়েতজার। সাবেক আইরিশ ক্রিকেটার নিয়াল ও’ব্রায়েনের সঞ্চালনায় এই অনুষ্ঠানে আরো যুক্ত ছিলেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম, শ্রীলঙ্কা অধিনায়ক দাসুন শানাকা ও ওমান অধিনায়ক জিসান মাকসুদ।

এই অনুষ্ঠানে নিজ নিজ দলের শক্তিমত্তা ও বিশ্বকাপে সম্ভাবনা নিয়েই নিজেদের মতামত তুলে ধরেন অধিনায়কগণ। অনুষ্ঠানের শেষ পর্যায়ে নিয়মিত একটি পর্ব থাকে যেখানে নিয়াল সকল অধিনায়ককেই একটি সাধারণ প্রশ্ন করেন যে, বিশ্বকাপের সেরা ব্যাটসম্যান ও বোলার কে কে হতে পারেন? সেই প্রশ্নের উত্তরেই কাইল কোয়েতজার নিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডারের নাম। ব্যাটসম্যান হিসেবে কোয়েতজার নিয়েছিলেন বাবর আজমের

পূর্ববর্তী খবরযুক্তরাষ্ট্রে শাবি শিক্ষকের আত্মহত্যা!
পরবর্তী খবরটি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপে থাকছেন 21 জন কমেন্টেটর।

Leave a Reply