বিশ্ববিদ্যালয়ের বাসে বাড়ি যাবে জবি শিক্ষার্থীরা

নাজমুল হোসেন, জবি প্রতিনিধি:- মহামারী করোনার কারনে বিপর্যস্ত গোটা বিশ্ব, থমকে আছে সকল কিছু। বাংলাদেশে করোনার প্রকোপ বাড়তে থাকায় কঠোর শাটডাউন দিয়েছে সরকার।

শাটডাউনের ফলে বন্ধ আছে সকল গণপরিবহন। ঢাকায় আটকে পড়া জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের কথা বিবেচনা করে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব বাসে করে জবি শিক্ষার্থীদের বাড়ি পৌছে দেওয়ার উদ্যোগ নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। তবে এক্ষেত্রে বিশেষ কিছু নিয়ম পালন করতে হবে শিক্ষার্থীদের।

আজ বৃহস্পতিবার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কামাল এবং ছাত্র কল্যাণ পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ আবদুল বাকি স্বাক্ষরিত এক নোটিশে উল্লেখ করা হয় যে, যারা বিশ্ববিদ্যালয়ের বাসে করে ঈদে ঢাকা ছাড়তে ইচ্ছুক তাদেরকে স্বহস্তে প্রক্টর/ পরিচালক বরাবর আবেদন করতে বলা হয়েছে তবে কেউ সরাসরি আবেদনপত্র জমা দিতে না পারলে নিজ বিভাগের চেয়ারম্যানের নিকট ইমেইল এর মাধ্যমে আবেদন করতে পারবে।

আবেদন করা যাবে ছুটির দিন সহ সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত। আবেদন চলবে আগামী ১৩ জুলাই দুপুর ২টা পর্যন্ত।

উল্লেখ্য করোনার কারনে এর আগেও কুমিল্লা বিশ্ববিদ্যালয়, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় সহ অনেকেই আটকেপড়া শিক্ষার্থীদের নিজস্ব বাসে করে বাড়ি পৌছে দিয়ে সকলের প্রসংশা কুড়িয়েছেন।

পূর্ববর্তী খবরবাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা পরীক্ষার কীট সংকট
পরবর্তী খবরদুই সপ্তাহ ঘরে থাকলে ৫০ বছর বাঁচবেন : আইজিপি

Leave a Reply