বোনকে নিয়ে নোংরামির অভিযোগ উঠায় ভেঙে পড়েছেন সৌরভ

টালিগঞ্জের অন্যতম আলোচনা জুটি সৌরভ-অনিন্দিতা। একে অপরকে ভালোবাসেন সেকথা স্বীকার বরাবর স্বীকার করে এসেছেন দুজনে। বেশ কয়েক বছর যাবত লিভ ইন করছেন তাঁরা। তবে গত কয়েকদিনে অযাচিত কারণে সংবাদ শিরোনামে উঠেছেন অভিনেতা সৌরভ দাস। খবর রটে যায় অনিন্দতা বসুর সঙ্গেও নাকি তাঁর সম্পর্কে চিড় ধরেছে। কারণ সৌরভ নাকি এখন অপর এক নায়িকার সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে আবদ্ধ হয়ে পড়েছেন। যদিও ভালোবাসার দিসবে একে অপরকে আদুরে শুভেচ্ছা জানিয়ে সেই সন্দেহ খানিকটা দূর করেছিলেন জুটি।

মাসখানেক ধরেই টলি ইন্ডাস্ট্রিতে কান পাতলে শোনা যাচ্ছে এক ছবিতে অভিনয় করতে গিয়ে সহঅভিনেত্রীর সঙ্গে ঘনিষ্ঠ বন্ধুত্ব তৈরি হয়েছে সৌরভের। আর এর জেরেই দূরত্ব বেড়েছে সৌরভ ও তাঁর লিভ ইন পার্টনার অনিন্দিতার সম্পর্কে। এই বিতর্কে পানি ঢেলে সম্প্রতি আনন্দবাজার ডিজিটালকে দেওয়া সাক্ষাত্কারে অনিন্দিতা বলেন, ‘এ রকম কোনও গুজব যে রটেছে, আমি সেটাই জানতাম না। আসলে আমাদের জীবনটা আর আমাদের নেই, পাবলিক হয়ে গিয়েছে। যে যেমন পারছে, গল্প বানাচ্ছে। আমি হলফ করে বলছি, আমাদের সম্পর্কে তাল কাটেনি’।

শুধু তাই নয়, গতমাসে তৃণমূলে যোগদানের কয়েক ঘণ্টার মধ্যেই ইন্টারনেটে সৌরভের একটি ভিডিও ক্লিপিংস ভাইরাল হয়ে যায়। সেখানে নিজের বোনের সঙ্গে ‘অশ্লীল’ আচরণ করেছেন সৌরভ, যৌন হেনস্থা করেছেন এমনই দাবি তোলে নেটিজেনদের একাংশ। রাতারাতি ‘চরিত্রহীন’ তকমা সেঁটে দেওয়া হয় সৌরভের নামের পাশে।

মিম, ট্রোলের বন্যা বয়ে যায় ইন্টারনেট দুনিয়ায়। সংবাদমাধ্যমের সামনে এই নিয়েও এখনও মুখ খোলেননি সৌরভ, তবে অনিন্দিতা বললেন, এই ঘটনা যখন ঘটেছে তখন তিনি ঔরঙ্গাবাদে শ্যুট করছিলেন। সেই সময় সৌরভকে সামলাতে বেশ বেগ পেতে হয়েছে তাঁকে। এখনও নাকি এই বিষয় নিয়ে কথা বলতে গেলে ভেঙে পড়ছেন সৌরভ।

সৌরভের পার্টনারের কথায়, এই ধাক্কা সামলে উঠতে পারেননি অভিনেতা। ওই আত্মীয়াকে নিজের সন্তানের মতোই বড় করেছেন তিনি। স্বাভাবিক জীবনে ফিরতে একটু সময় লাগবে। কাজের মধ্যেই মনের শান্তি খোঁজার চেষ্টা করছেন সৌরভ।

উল্লেখ্য শিগগির একটি মিউজিক ভিডিওতে একসঙ্গে দেখা যাবে সৌরভ-অনিন্দিতাকে। এর আগে ‘গুটি মল্লার’, ‘ব্রেক আপ স্টোরিজ’-এ একত্রে দেখা গিয়েছে এই রিয়েল লাইফ কপলকে। খবর:- হিন্দুস্তান টাইমস

পূর্ববর্তী খবরযত বড় নেতা হোক, কেউ পার পাবে না : সেতুমন্ত্রী
পরবর্তী খবরইকুয়েডরের কারাগারে সংঘর্ষ, অন্তত ৬২ জন নিহত

Leave a Reply