ব্রাজিলের বিপক্ষে মেসিকে পাবে তো আর্জেন্টিনা?

Photo collection: - সংগৃহীত

বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে ব্রাজিল আর্জেন্টিনা মুখোমুখি, অথচ ব্রাজিল দলে নেইমার নেই। তাতে সুপারক্লাসিকোর জৌলুস কিছুটা কমলো বৈকি! তবে আর্জেন্টিনার জন্য সেটা অবশ্য সুসংবাদ। আলবিসেলেস্তেদের জন্য ভালো খবর এখানেই শেষ নয়। কোচ লিওনেল স্ক্যালোনি জানালেন, ব্রাজিল ম্যাচে খেলবেন লিওনেল মেসি।

উরুগুয়ের বিপক্ষে আর্জেন্টিনার সবশেষ ম্যাচে লিওনেল মেসি ছিলেন না শুরুর একাদশে। খেলেছেন বদলি হিসেবে, মাত্র ১৫ মিনিট। তাই ব্রাজিল ম্যাচের আগে প্রশ্ন ছিল, মেসি খেলবেন তো আর্জেন্টিনা দলে?

সে প্রশ্নের জবাব দিচ্ছে আর্জেন্টাইন সংবাদ মাধ্যম। আলবিসেলেস্তে ভক্ত-সমর্থকদের দিচ্ছে সুসংবাদ। লিওনেল মেসি ফিরছেন প্রথম একাদশে। চোট থেকে মাত্রই সেরে ওঠায় উরুগুয়ের বিপক্ষে শুরু থেকে তাকে খেলাননি কোচ লিওনেল স্ক্যালোনি।

তবে এরপর থেকে রিকভারি সেশন, ম্যাচের প্রস্তুতি, সবকিছুতে ছিল মেসির সরব উপস্থিতি। ফলে ব্রাজিলের বিপক্ষে ঘরের মাঠে ম্যাচটির শুরু থেকে খেলতেও তার কোনো সমস্যা নেই, জানাচ্ছেন আর্জেন্টিনা কোচ। বললেন, ‘মেসি এ ম্যাচে খেলবে। আশা করছি সে ভালো বোধ করবে।’

ব্রাজিল আগের ম্যাচেই নিশ্চিত করে ফেলেছে বিশ্বকাপ। তবে আর্জেন্টিনা এখনো নিশ্চিত করতে পারেনি। ১১ ম্যাচ শেষে দলটির সংগ্রহ ২৮ পয়েন্ট। বিশ্বকাপ নিশ্চিত করতে হলে অন্তত আরও তিন পয়েন্ট চাই মেসিদের। ব্রাজিলকে যদি আর্জেন্টিনা হারাতে পারে আগামীকাল বাংলাদেশ সময় ভোরে, আর দিনের অন্যান্য ম্যাচের ফল চলে আসে তাদের পক্ষে, তাহলেই বিশ্বকাপ নিশ্চিত হয়ে যাবে দুইবারের বিশ্বকাপ বিজয়ীদের।

পূর্ববর্তী খবরবিশ্বের সবচেয়ে ধনী দেশ এখন চীন
পরবর্তী খবরবাইডেন সাপ মারবেন, তবে লাঠি ভাঙবেন না

Leave a Reply