ভারতীয় ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক।

হিলি স্থলবন্দর প্রতিনিধি : দিনাজপুরের হাকিমপুর উপজেলার সীমান্তের নিকটবর্তী এলাকা থেকে ১ হাজার ৩০০ বোতল ভারতীয় ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে হাকিমপুর থানা পুলিশ।

গতকাল শনিবার (১৯ ডিসেম্বর) রাত ৩টার দিকে উপজেলার মধ্যবাসুদেবপুর এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে ফেনসিডিল সহ তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- হাকিমপুর উপজেলার মধ্যবাসুদেবপুর গ্রামের বাবুল হোসেনের ছেলে ইমন হোসেন (২৫) এবং একই উপজেলার নওদাপাড়া গ্রামের মফিজ উদ্দিনের ছেলে মশিউর রহমান (২৪)। 

হাকিমপুর থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ আরটিভি নিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, ভারত সীমান্ত থেকে মাদকের একটি বড় চালান বাংলাদেশে প্রবেশ করতে পারে। সেই জন্য থানার কয়েকজন পুলিশ সদস্যকে গোপনে সেখানে অবস্থান করার নির্দেশ দেই। এক পর্যায়ে ১ হাজার ৩০০ বোতল ফেনসিডিলসহ দুই শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। 

তিনি আরও বলেন, হাকিমপুর থানা একটি সীমান্তবর্তী থানা। খুব অল্প সময়ের মধ্যেই মাদক ব্যবসায়ীরা ভারত থেকে মাদক নিয়ে বাংলাদেশে প্রবেশ করে। পুলিশের পক্ষে একাই সম্ভব না মাদক নিয়ন্ত্রণ করা। এর জন্য সব প্রশাসনকে একযোগে কাজ করতে হবে। 

আটককৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পূর্বক দিনাজপুর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে বলেও জানান তিনি।

পূর্ববর্তী খবরসাইবার হামলার জন্য চীনকে দায়ী করলেন মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প
পরবর্তী খবরতেল চুরি বন্ধ করে সেনা প্রত্যাহার করুন: আমেরিকাকে সিরিয়া

Leave a Reply