ভাস্কর্য ভাঙচুর ও অবমাননার প্রতিবাদে মানববন্ধন।

পাবনাঃ- রবিবার (১৩ ডিসেম্বর) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুর ও অবমাননার প্রতিবাদে পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের শিক্ষক পরিষদ প্রতিবাদ সভা ও মানববন্ধন করেছে।

কলেজের শিক্ষক মিলনায়তনে আয়োজিত প্রতিবাদ সভা এবং কলেজ গেট প্রাঙ্গণে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মোঃ হুমায়ুন কবির মজুমদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, প্রফেসর ড. পরিতোষ কুমার কুন্ডু, ড. আমিনুল হক, সহযোগী অধ্যাপক এ.কে.এম. শওকত আলী খান প্রমূখ।

প্রতিবাদ সভা ও মানববন্ধনে বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কোন একক ব্যক্তি, গোষ্ঠি, সম্প্রদায় ও দলের নন, তিনি সমগ্র দেশ ও জাতির। তাই তাকে নিয়ে বিরোধিতা করা রাষ্ট্রদ্রোহিতার শামিল। বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে অনাহুত বিতর্ক সৃষ্টি বর্তমানে দেশে চলমান উন্নয়নের ধারাকে ব্যাহত করারই চক্রান্ত।

এছাড়াও বেলা ১০টায় প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ পাবনা জেলা প্রশাসন কার্যালয় প্রাঙ্গণে জেলা প্রশাসন আয়োজিত বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে আয়োজিত সমাবেশে অংশগ্রহণ করে।

এসময় বক্তব্যকালে পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মোঃ হুমায়ুন কবির মজুমদার বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি সাংবিধানিক বিষয়। জাতির পিতার সম্মান রক্ষা করা আমাদের সাংবিধানিক দায়িত্ব।

এই সম্মানটি রক্ষা করার জন্য আমরা সরকারী কর্মকর্তা-কর্মচারীগণ বাংলাদেশের সকল মানুষের সঙ্গে একাত্মতা ঘোষণা করছি।

পূর্ববর্তী খবরদীর্ঘ ছয় বছর পর নবীগঞ্জ সরকারি কলেজের ২০১৪ ব্যাচের মিলন মেলা।
পরবর্তী খবরঅ্যাম্বুলেন্স সহ ৪ ডাকাত আটক।

Leave a Reply