28 C
Dhaka
Wednesday, November 30, 2022

মহেশপুরে অন্যকে ফাঁসাতে স্ত্রী-সন্তান অপহরণ মামলা স্বামীর।

আব্বাস আলী, ঝিনাইদহ জেলা প্রতিনিধি:-
ঝিনাইদহের মহেশপুরে এক ব্যক্তিকে ফাঁসাতে স্ত্রী-সন্তান অপহরণ নাটক সাজিয়ে আদালতে মিথ্যা মামলা দায়ের করছেন স্বামী।

মিথ্যা মামলা দায়েরকারী মহেশপুর উপজেলার লালপুর গ্রামের মৃত আলা বক্সের ছেলে আব্দুল হান্নান। আব্দুল হান্নানের স্ত্রী রেক্সনা খাতুন ও শিশু কন্যা সন্তান আঁখি (০৮) কে অপহরণ করা হয়েছে মর্মে ঝিনাইদহ বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যাল আদালতে আলী রেজা নামক এক ব্যক্তিকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

মামলার কারণে গত শনিবার আলী রেজাকে পুলিশ গ্রেপ্তার করেছে। মামলার ভিকটিম রেক্সনা খাতুন অভিযোগ করে বলেন, আমার বিয়ের পর থেকে স্বামী যৌতুকের দাবীতে প্রায় সময়ই কারণে অকারণে আমাকে শারীরিক ও মানষিক ভাবে নির্যাতন করতো। এভাবেই চলতে থাকাবস্থায় আমার গর্ভে দুইটি সন্তান জন্ম গ্রহণ করে। সন্তানদের মুখের দিকে তাকিয়ে ও ভষ্যিতের কথা চিন্তা করে স্বামীর সকল অত্যাচার মুখ বুজে সহ্য করতে থাকি।

কিন্তু গত বছরের ১লা অক্টোবর আমাকে প্রচন্ড ভাবে মারপিট করে ঘরের মধ্যে ফেলে রাখে। সেই সুযোগে আমি আমার প্রতিবেশীদের সহায়তায় আমার শিশু কন্যা সন্তানকে নিয়ে রাগে অভিমানে ঢাকা শহরে চলে যায় এবং মিরপুর এলাকার করিম জুট মিলে চাকুরী নিয়ে জীবিকা নির্বাহ করতে থাকি।

কিছুদিন পর জানতে পারলাম আমার স্বামী আব্দুল হান্নান পাশ্ববর্তী চাঁদরতনপুর গ্রামের বিশু মিয়ার ছেলে আলী রেজাকে ফাঁসাতে অপহরণ নাটক সাজিয়ে তার নামে আদালতে একটি মিথ্যা মামলা দায়ের করেছে। আমি বাড়ীতে ফিরে এসে সোমবার সকালে জেলা নোটারী পাবলিক এর কার্যালয়ে স্ব-শরীর হাজির হয়ে স্বজ্ঞানে স্বেচ্ছায় লিখিত ভাবে এফিডেভিট করেছি।

প্রকৃত পক্ষে আমাকে কেহ অপহরণ করেনি বা মুক্তিপনও দাবী করেনি। শুধু মাত্র আলী রেজার মাছের ঘের থেকে উচ্ছেদের জন্য ষড়যন্ত্র মূলক ভাবে এই মিথ্যা মামলা দায়ের করা হয়েছে।

আমি বিজ্ঞ আদালতের বিচারক ও মামলার তদন্তকারী কর্মকর্তার কাছে বিনীত ভাবে নিবেদন করছি আলী রেজার মত একজন নিরীহ মানুষকে অহেতুক ভাবে হয়রানী না করে মিথ্যা মামলা থেকে অব্যহতি দেওয়া হোক।

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

লেখক থেকে আরো