মেহেরপুরে আওয়ামী যুবলীগের পক্ষথেকে গণতন্ত্রের বিজয় দিবস পালন।

৩০শে ডিসেম্বর গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগ মেহেরপুর জেলা শাখার উদ্যোগে আনন্দ র‍্যালী অনুষ্টিত হয়েছে।

বুধবার বিকেলে মেহেরপুর পৌরসভার মেয়র ও জেলা যুবলীগের আহ্বায়ক মাহফুজুর রহমান রিটনএর নেতৃত্বে এই আনন্দ র‍্যালী অনুষ্টিত হয়।

এসময় তিনি বলেন দেশ যখন একটি সুন্দর গতিতে চলছে ও অর্থ নৈতিক উন্নত,শিক্ষা ক্ষ্রেত্রঋে উন্নত,বিদুৎতে উন্নত,পত্রাঘাতে যখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে ঠিক তখনই সেই পরাজিত সৈনিক বার বার আবার পিছনের দিকে ঠেলে দেওয়ার চেষ্টা করছে, দেশকে আবার জঙ্গি রাষ্ট বানানোর জন্য পাইতারা করে চলেছে, তাই তাদেরকে আমি হুশিয়ার করে যাচ্ছি যখন মেহেরপুরের মাটিতে আওয়ামী যুবলীগ আছে ততক্ষোন পর্যন্ত কোনো কোনো প্রোর্সরয় করা হবে না। তাই ওই সব অপশক্তির জন্য এক যুবলীগই যতেষ্ট।

এসময় আনন্দ র‍্যালিতে উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর নুরুল আশরাফ রাজিব, সাবেক ছাত্র নেতা হাসানুজ্জমান হিলন, জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মাহাবুব হাসান ডালিম, ইয়ানুস আলী, সাইদুর রহমান উজ্জল, শেখ শারাফত, থানা যুবলীগের যুগ্ম আহবায়ক মিজানুর রহমান অপু, শহর যুবলীগের যুগ্ম সাংগঠনিক সম্পাদক শহিদুজ্জামান সুইট, জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক জুয়েল রানা, ধর্মবিষয়ক সম্পাদক আব্বাস আলী, গাংনী উপজেলা সাবেক ছাত্রলীগের সাধারন সম্পাদক বিপ্লব, পৌর শাখা ছাত্রলীগের সভাপতি আরিফ শেখ, সহসভাপতি আলম আলী, সহ আওয়ামীলীগ ও যুবলীগ, ছাত্রলীগের নেতা-কর্মীরা।

পূর্ববর্তী খবরআইন মেনেই ইরানের সঙ্গে প্রতিরক্ষা সহযোগিতা করছে রাশিয়া: ল্যাভরভ
পরবর্তী খবরফাইজার ভ্যাকসিন গ্রহণের ১ সপ্তাহ পর নার্স করোনা পজিটিভ

Leave a Reply