মেহেরপুরে ইউপি সদস্য ব্যাক্তিগত উদ্যোগে আসহায়দের মাঝে ১২শ কম্বল বিতরন।

মেহেরপুর সদর উপজেলার রাজনগর গ্রামের উপজেলা আওয়ামীলীগের সদস্য ইউপি সদস্য আরমান আলীর ব্যক্তিগত উদ্যোগে ১২শ শীতার্ত অসহায়দের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

শুক্রবার সকালে রাজনগর দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে কম্বল বিতরণ করেন ইউপি সদস্য আরমান আলী

এ সময় তিনি বলেন, প্রতিবছরের ন্যায় এবারও ১ হাজার ২ শ দুঃখী মানুষের পাশে দাঁড়াতে পেরে নিজেকে গৌরবান্বিত মনে করছি। তিনি বলেন সমাজের বিত্তবানরা ভালো কাজে আমার মতো এগিয়ে আসতে পারেন।

মেহেরপুরে ইউপি সদস্য ব্যাক্তিগত উদ্যোগে আসহায়দের মাঝে ১২শ কম্বল বিতরন।


সারা দেশের তীব্র শীতে অসহায় অনেক মানুষ কষ্ট করছে। শীতার্তদের শীতের হাত থেকে রক্ষা করতে আজ ১২শত দরিদ্র-বৃদ্ধ, নারীদেরকে শীতের কম্বল বিতরণ করেছি। জাতির পিতার সোনার বাংলা ও জননেত্রী শেখ হাসিনার দারিদ্র ও ক্ষুদামুক্ত বাংলাদেশ গড়তে হলে জনপ্রতিনিধিদের যার যার অবস্থান থেকে অসহায়দের পাশে দাড়াতে হবে। তাই সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনকল্যাণমূলক কাজের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে স্থানীয় জনগণের পাশে রয়েছি।

এসময় তিনি আরও বলেন, শীতার্তদের শীত বস্ত্র বিতরণ অব্যাহত থাকবে। বারাদি ইউনিয়নের বিভিন্ন স্থানে পর্যায়ক্রমে আরও শীতবস্ত্র বিতরণ করা হবে।
এসময় নবগঠিত বারাদি ইউনিয়নের বর্শিবাড়িয়া, পটাপোকা, হাসনাবাদ, মোমিনপুর, কলাইডাঙ্গা বারাদি গ্রাম, পাটকেলপোতা, সিংহাটি, শিমুলতলা, দরবেশপুর, জুগিন্দা শেখপাড়া, কলোনী, রাজনগর গ্রামসহ প্রতিটি গ্রামে অসহায় শীতার্তদের মাঝে ১২শত কম্বল বিতরন করেন ইউপি সদস্য আরমান আলী।

এসময় সদর উপজেলা পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামিম ফেরদৌস, সহসভাপতি আব্দুল কুদ্দুস, মেহেরপুর জেলা ইমারত নির্মাণকারী শ্রমিক ইউনিয়নের সাবেক সম্পাদক ও ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক খাকছার আলী, ওয়ার্ড যুবলীগের সদস্য ফারম্নক হোসেন, আওয়ামীলীগ নেতা কাউছার আলী, কালু মিয়াসহ আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী খবরকালীগঞ্জে মোবারকগঞ্জ চিনি কলের ২০৮ টাকার উৎপাদিত চিনি বিক্রি হচ্ছে ৬০ টাকায় !
পরবর্তী খবরপ্রভাব খাটিয়ে প্রতিবছর বরাদ্দের টাকা হরিলুট।

Leave a Reply