মোশাররফ করিমের জন্য উড়ে এলেন কলকাতার নায়িকা

খ্যাতিমান অভিনেতা মোশাররফ করিম ও কলকাতার জনপ্রিয় অভিনেত্রী পার্নো মিত্র

গত বছরের নভেম্বরেই জানা গিয়েছিল, খ্যাতিমান অভিনেতা মোশাররফ করিমের সঙ্গে সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী পার্নো মিত্র। সিনেমার নাম ‘বিলডাকিনী’। পরিচালনায় ফজলুল কবীর তুহিন।

তখন অবশ্য পরিকল্পনা ছিল, গত ডিসেম্বরে সিনেমাটির শুটিং হবে। এজন্য ১২ ডিসেম্বর বাংলাদেশে আসার কথা ছিল পার্নো মিত্রের। কিন্তু অভিনেত্রী করোনায় আক্রান্ত হওয়ার কারণে স্থগিত করা হয় শুটিং।

মাস খানেক বিলম্ব করে সম্প্রতি শুরু হয়েছে ‘বিলডাকিনী’র চিত্রায়ন। এক সপ্তাহ ধরে নওগাঁয় সিনেমাটির শুটিং চলছে। তাতে অংশ নিচ্ছেন মোশাররফ করিমসহ অন্যান্যরা। মঙ্গলবার (১৮ জানুয়ারি) বাংলাদেশে এসেছেন পার্নোও। জানা গেছে, ঢাকায় নেমে সোজা নওগাঁয় চলে গেছেন তিনি।

এ বিষয়ে নির্মাতা ফজলুল কবীর তুহিন জানান, পার্নো মিত্র এসে পৌঁছানোর পর একদিন তাকে বিশ্রাম নিতে বলা হয়েছিল। বুধবার থেকে তার ক্যামেরার সামনে দাঁড়ানোর কথা। কিন্তু নিজের সিদ্ধান্তেই মঙ্গলবার থেকে শুটিং শুরু করেন অভিনেত্রী।

জানা গেছে, আগামী ২৫ জানুয়ারি পর্যন্ত নওগাঁ জেলার বিভিন্ন লোকেশনে সিনেমাটির চিত্রায়ন হবে। এর মধ্যেই শুটিং সম্পন্ন হয়ে যাবে।

উল্লেখ্য, ‘বিলডাকিনী’ সিনেমাটি নির্মিত হচ্ছে নূরদ্দিন জাহাঙ্গীরের লেখা একই নামের উপন্যাস অবলম্বনে। এটি ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদান পেয়েছিল। অনুদানের পাশাপাশি সহযোগী প্রযোজনায় থাকছে ডাটা সলিউশন।

উল্লেখ্য, এর আগে পার্নো মিত্রকে বাংলাদেশের আরও একটি সিনেমায় দেখা গেছে। সেটার নাম ‘ডুব’। মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ওই সিনেমায় তিনি অভিনয় করেছিলেন ইরফান খানের বিপরীতে। সিনেমাটি মুক্তি পেয়েছিল ২০১৭ সালে।

পূর্ববর্তী খবরএক দিনে ৮৪০৭ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১০
পরবর্তী খবরকুবি রেজিস্ট্রারের অপসারণের দাবি নিয়ে রেজিস্ট্রারের সাথে কর্মকর্তাদের উচ্চবাচ্য

Leave a Reply