27 C
Dhaka
Sunday, December 4, 2022

মোহনপুর নিয়োগ বোর্ডের কার্যক্রম বন্ধের দাবিতে সংবাদ সম্মেলন

মোহনপুর (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর মোহনপুরে কৌটালীপাড়া ফতেপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের তিনটি পদে নিয়োগ বোর্ডের সকল কার্যক্রম বন্ধের দাবিতে সংবাদ সম্মেলন হয়েছে।

আজ শুক্রবার (৬ আগস্ট) দুপুর ১২ টার মোহনপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাকের আলী।

লিখিত বক্তব্যে তিনি বলেন, শুক্রবার ১০ থেকে মোহনপুর সরকারি কলেজে উপজেলার কোটালীপাড়া ফতেপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের আয়া, নিরাপত্তা কর্মী ও অফিস সহায়ক তিন পদে নিয়োগ বোর্ড কার্যক্রম শুরু হয়।

বক্তব্যে তিনি বলেন, আমি অত্যন্ত দুঃখের সহিত জানাচ্ছি যে, আমাকে উক্ত নিয়োগ বোর্ডে সদস্য না রেখে নিয়োগ বোর্ডের কার্যক্রম শুরু হয়।

তিনি সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলেন, নিয়োগ বোর্ডে কোন প্রার্থী উপস্থিত ছিলেন না। তিনি নিয়োগে বোর্ডে সকল কার্যক্রম স্থগিত চেয়েছেন। এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য সাজ্জাদ হোসেন।

এই বিষয়ে নিয়োগ বোর্ডের ডিজির প্রতিনিধি ফিরুজ্জামান ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মুক্তাদিরের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে তাঁরা ফোন ধরেননি।

উক্ত নিয়োগ বোর্ডের (ভারপ্রাপ্ত) সভাপতি কোটালীপাড়া ফতেপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আব্দুল হান্নানের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, নিয়ম অনুসারে নিয়োগ বোর্ডে সকল কার্যক্রম সম্পূর্ণ করা হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

লেখক থেকে আরো