যশোরের কেশবপুরে মরাদেহ উদ্ধার।

মোস্তফা কামাল, যশোর জেলা প্রতিনিধি:- যশোরের কেশবপুর উপজেলা থেকে ইদ্রিস আলী (১৮) নামে এক যুবকের মরাদেহ উদ্ধার করেছে পুলিশ ।

নিহত ইদ্রিস কেশবপুর উপজেলার শ্রীফলা গ্রামের শাহাবুদ্দিনের ছেলে এবং পেশায় একজন ভ্যানচালক।নিহত ইদ্রিসের মাথায় জখমের চিহ্ন ছিল। নববর্ষ রাতে ইদ্রিস আলীকে কুপিয়ে হত্যা করে দূর্বৃত্তরা তার একমাত্র সম্বল ব্যাটারিচালিত ভ্যানগাড়িটি ছিনতাই করে নিয়ে যায় বলে জানা গেছে।

পুলিশ জানায়, শুক্রবার সকলে কেশবপুর উপজেলার মঙ্গলকোট বাজারের পাশে বুড়িভদ্রা নদীর পাশে এক যুবকের মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা খবর দেন। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
কেশবপুর থানার ওসি জসীম উদ্দীন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কি কারণে, কে বা কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা এখনো জানা যায়নি।

এলাকাবাসী জানান, উপজেলার শ্রীফলা গ্রামের সাহেব আলী সরদারের ছেলে কিশোর ইদ্রিস আলী পেশায় একজন ভ্যান চালক (ব্যাটারিচালিত)। গত বৃহস্পতিবার সকালে ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়। তারপর থেকে রাত ৯টা অবধি সে বাড়িতে না ফেরায় সারা রাত পরিবারের লোকজন খোজাখুঁজি করেও তাকে না পেয়ে উদ্বিগ্ন হয়ে পড়ে।

শুক্রবার ভোরে উপজেলার মঙ্গলকোট কমিউনিটি ক্লিনিকের দক্ষিণ পাশে মাছের ঘেরের মধ্যে শেওলা দিয়ে ঢেকে রাখা একটি মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশের খবর দেয় এবং ফেসবুকে ছবি দেখে তার স্বজনরা ঘটনাস্থলে গিয়ে ইদ্রিস আলীকে সনাক্ত করে। তাকে উপর্যুপরি কুপিয়ে হত্যা করা হয়েছে।

পূর্ববর্তী খবরবাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত।
পরবর্তী খবরআজ বিশ্ব জনসংখ্যা নিয়ন্ত্রণ দিবস।

Leave a Reply