18 C
Dhaka
Thursday, February 2, 2023

যশোরের বাঘারপাড়া উপজেলায় হঠাৎ করে করোনা আক্রান্ত রুগীর সংখ্যা বেড়ে -৩৪

হঠাৎ করে যশোরের বাঘারপাড়া উপজেলায় করোনা রুগির সংখ্যা আশংকা জনক হারে বৃদ্ধি পেয়েছে।  এ উপজেলায় করোনা সনাক্ত রুগীর সংখ্যা এখন -৩৪। 

গতকাল বৃহস্পতিবার ৬ জনের নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শরিফুল ইসলাম বলেন, মানুষ সচেতন না হওয়ায় ও সরকারী নির্দেশনা না মানায় হঠাৎ করে আবারো করোনা সংক্রমণ বাড়তে শুরু করেছে। ৩৪ জন আক্রান্তের মধ্যে ৪ জন হাসপাতালের আইশোলেসানে ও বাকীরা বাড়িতে চিকিৎসা নিচ্ছেন। প্রতিদিনের শনাক্ত অনুযায়ী বাঘারপাড়ায় করোনা ভয়াবহ রুপ নিতে পারে বলে ধারণা করা হচ্ছে।

হাসপাতালের করোনা ফোকাল পার্সন ও মেডিকেল অফিসার ডা. শাহ-আলম রুবেল জানিয়েছেন, উপজেলার নারিকেলবাড়িয়া ইউনিয়নে ৭ জন, দোহাকুলা ইউনিয়নে ৫ জন, দরাজহাট ইউনিয়নে ৩ জন, বাসুয়াড়ী ও রায়পুর ইউনিয়নে ২ জন করে ৪ জন, জহুরপুর, বন্দবিলা ও ধলগ্রাম ইউনিয়নে ১ জন করে ৩ জন, পৌর এলাকার ৮ ও ৯ নং ওয়ার্ডে ৩ জন করে ৬ জন, ৭ নং ওয়ার্ডে ১ জন ও যশোর সদরের লেবুতলা ইউনিয়নে ১ জনসহ মোট ৩৪ জন করোনায় আক্রান্ত রয়েছেন। এর মধ্যে ৩ জন রোগীকে এখনো শনাক্ত করা যায়নি।

উপজেলা নির্বাহী অফিসার তানিয়া আফরোজ জানিয়েছেন, প্রশাসনের পক্ষ থেকে নিয়মিত অভিযান চালানো হচ্ছে। মাস্ক পরাসহ নির্দেশনা মানার জন্য জনসাধারণকে সতর্ক করা হচ্ছে। তিনি আরো বলেন, স্বাস্থ্য বিভাগের সাথে পরামর্শ করে লকডাউনের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। করোনায় আক্রান্তদের কঠোর নজরদারিতে রাখা হচ্ছে।

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

লেখক থেকে আরো