27 C
Dhaka
Sunday, December 4, 2022

যশোরে এক সন্ত্রাসীকে কুপিয়ে হত্যা

মোস্তফা কামাল, যশোর:- “যশোর শহরের খালধার রোডে আমিনিয়া মাদরাসা মোড়ে আশিকুর রহমান অপু (২৭) নামে এক সন্ত্রাসীকে গলা কেটে হত্যা করেছে প্রতিপক্ষরা। অপু খালধার রোডের হাবিবুর রহমান হবির ছেলে।

রিয়াদ (২৫), ইয়াদ (২৬) কুটি ও আশরাফ এই হত্যাকাণ্ডে জড়িত বলে স্থানীয়রা জানিয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) তাজুল ইসলাম।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত আশিকুর রহমান অপু সন্ত্রাসী পুট সানির ক্যাডার ছিলো। সে একটি হত্যা মামলার আসামি। তার প্রতিপক্ষ রিয়াদ এলাকায় মাদক ব্যবসার পাশাপাশি যশোর বড় বাজারে টোল আদায় করে। দীর্ঘদিন ধরে তাদের মধ্যে বিরোধ চলে আসছিলো। যাহার কারণে এই হত্যাকাণ্ড ঘটে।

যশোর সদর হাসপাতালের সার্জারী ওয়ার্ডের চিকিৎসক তানভীর আহম্মেদ বলেন, অপুর শরীরে ধারালো অস্ত্রের অসংখ্যা আঘাত রয়েছে। গলার অনেকাংশ অংশ কাটা। তার অবস্থা খুবই আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করা হয়েছিলো।

কোতোয়ালি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। জড়িতদের আটকের পুলিশ অভিযানে আছে।”

স্থানীয়রা জানান, দুই বছর আগে ৭ জুন এই দিনে বড় বাজারে পাপ্পু নামে এক সন্ত্রাসীকে কুপিয়ে অপু নিজে হত্যা করে। সেই হত্যার প্রতিশোধ নিতে আজ সকালে একই এলাকার রিয়াদ, ইয়াদ, কুটি ও আশরাফ তার শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে মাটিতে ফেলে কলা কাটে। এসময় স্থানীয়রা অপুকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। পরে তাকে ঢাকায় পাঠানো হয়। যাত্রাপথে তিনি মারা যান।

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

লেখক থেকে আরো