18 C
Dhaka
Thursday, February 2, 2023

যশোরে পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত দুই

মোস্তফা কামাল, যশোর জেলা সংবাদদাতা:- যশোরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে যশোরের  বাঘারপাড়ায়।

গতকাল বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে পাঁচটার দিকে যশোর-নড়াইল সড়কের বাঘারপাড়ার রাস্তার মোড়ে (চাড়াভিটা)  যাত্রীবাহী বাসের ধাক্কায় সুমাইয়া পারভীন নিপা (২৫) নামে এক নারীর মৃত্যু হয়।
নিহত নিপা খাতুন উপজেলার দক্ষিণ শ্রীরামপুর গ্রামের মকছেদ গাজীর স্ত্রী।
জানান, ঘটনার পরপরই উত্তেজিত জনতা প্রায় ১৫ মিনিট যশোর-নড়াইল সড়ক অবরোধ করে রাখে। বাঘারপাড়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, নিজ বাড়ি থেকে মেয়েসহ নিপা তার ননদের জামাইয়ের মোটরসাইকেলে চাড়াভিটার দিকে যাচ্ছিলেন। মোটরসাইকেলটি বাঘারপাড়া রাস্তার মোড়ে নড়াইল সড়কে উঠলে পিছন থেকে একটি যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেল থেকে নিপা পড়ে গেলে বাসের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। স্থানীয়রা যশোর থেকে আসা ঘাতক বাস (যশোর-জ-১১-০১৮) কে আটক করলেও চালক পালিয়ে যায়। এ ঘটনায় নিপার মেয়ে ও তার ননদের জামাই অক্ষত আছেন।
অপার দিকে যশোর শহরতলির রাজারহাট ফুয়েল পাম্পের সামনে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে খুলনা গামী অপর একটি ট্রাকের ধাক্কায় পীযূষচন্দ্র ( ২৮) নামে একজন হেলপার নিহত হয়েছেন। গুরুতর আহত হন ট্রাকচালক রাজিব হেসেন (২৫)।

বৃহস্পতিবার ভোর সাড়ে চারটার দিকে দুর্ঘটনাটি ঘটে। আহত রাজিব হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। নিহত পীযূষ বগুড়া সদরের বাগদি আদমদীঘি এলাকার উত্তমচন্দ্রের ছেলে। আহত রাজিব নওগাঁ সদরের রাজনগর গ্রামের মো. বাবুর ছেলে।

যশোর দমকল বাহিনীর ফায়ার ফাইটার শিমুল হোসেন বলেন, ভোরে খবর পাই, রাজারহাটে সড়ক দুর্ঘটনা হয়েছে। ঘটনাস্থলে গিয়ে দেখতে পাই, দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে খুলনাগামী আরেকটি ট্রাক ধাক্কা দিয়েছে। ট্রাকের চালক ও হেলপার আহত অবস্থায় মাটিতে পড়ে কাতরাচ্ছে। আমরা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দিই।

হাসপাতালের অর্থ সার্জারি বিভাগের চিকিৎসক বজলুর রশিদ টুলু সড়ক দুর্ঘটনায় আহত পীযূষ চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে আটটার দিকে মৃত ঘোষনা করেন৷ আহত রাজিবের অবস্থাও আশঙ্কাজনক।

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

লেখক থেকে আরো