যশোরে স্কুল ছাত্রী অপহরণের অভিযোগে মামলা

যশোরে একই পরিবারের তিনজনের বিরুদ্ধে এক স্কুল ছাত্রীকে (১৪) অপহরণের অভিযোগে কোতয়ালি থানায় মামলা হয়েছে। ঘটনার ২৬দিন পর রোববার ১২ সেপ্টেম্বর রাতে অপহৃত স্কুল ছাত্রীর মামা যশোর শহরতলীর বিরামপুর গ্রামের আব্দুল মোক্তাদের মামলাটি করেন।

মামলার আসামিরা হলো, কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার চর কামালপুর গ্রামের বাদল মিয়া, স্ত্রী দোলেনা বেগম এবং ছেলে জহুরুল ইসলাম। মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, বাদীর (মোক্তাদের) ভগ্নিপতির বাড়ি ঝিনাইদহ সদরের গোবিন্দপুর গ্রামে।

তার ভাগ্নি ঝিনাইদহের একটি বে-সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। স্কুলে যাতায়াতের পথে তার ভাগ্নিকে আসামি জহুরুল ইসলাম বিভিন্ন ধরণের কু-প্রস্তাব দেয়াসহ উত্ত্যক্ত করে আসছিল।

সে কারণে ভাগ্নিকে তার বাড়ি যশোরের বিরামপুর গ্রামে এনে রাখেন। এখানেও আসামি জহুরুল তার ভাগ্নিকে একই ভাবে উত্ত্যক্ত করে। ১৮ আগস্ট বিকেল সাড়ে ৩টার দিকে আসামিরা কৌশলে বাদীর বাড়িতে এসে তার ভাগ্নিকে কথা আছে বলে রাস্তায় ডেকে নেয়।

এরপর সেখান থেকে তাকে অপহরণ করে ইজিবাইকে নিয়ে চলে যায়। পরে খবর পেয়ে তিনি আসামিদের সাথে যোগাযোগ করেন। তারা তার ভাগ্নিকে ফেরৎ দিতে চেয়েও তালবাহানা শুরু করে।

তার ধারণা অসৎ কোন উদ্দেশ্যে তার ভাগ্নিকে আসামিরা অপহরণ করে কোথাও আটক করে রেখেছে। শেষ পর্যন্ত আসামিরা তার ভাগ্নিকে ভারতে পাচার করাসহ যে কোন বড় ধরণের ক্ষতি করতে পারে বলে থানায় এই মামলা করেছেন।”

পূর্ববর্তী খবরবাঁশের চাটাই  একমাত্র চলাচলের ভরসা
পরবর্তী খবরঈশ্বরদীর কালাচাঁদ ফকিরের মাজারে এক যুবকের মরদেহ উদ্ধার

Leave a Reply