31 C
Dhaka
Thursday, September 29, 2022

যশোরে স্ত্রীর ধাক্কায়; প্রাণ গেল মাদকাসক্ত স্বামীর

মাদকাসক্ত স্বামী স্ত্রীকে মারধরের সময় স্ত্রী ধাক্কা দিলে ঘরের মধ্যে থাকা গ্লাস বুকে ঢুকে স্বামীর মৃত্যু হয়েছে। পুলিশ ঘটনা স্থল থেকে  স্ত্রী খাদিজা খাতুনকে (২০) আটক করেছে।

আজ বুধবার (২০/৭২২)  বিকালে শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়নের সোনাতনকাটি গ্রামে ঘটনাটি ঘটেছে। নিহত ব্যক্তি নাম শাহিন হোসেন (২৫) এবং সে সোনাতনকাটি গ্রামের জিয়াদ আলীর ছেলে।

প্রতক্ষ্যদর্শী ও পারিবারিক সুত্রের বরাতে শার্শা থানার ওসি মামুন খান সাংবাদিকদের জানান, শাহিন একজন মাদকসেবী। মাদকসেবন করে সে প্রায় তার স্ত্রী খাদিজা খাতুনকে মারধর করতো। ঘটনার দিন তাদের মধ্যে কথা কাটাকাটি চলতে থাকে। কথা কাটাকাটির এক পর্যায়ে শাহিন স্ত্রী খাদিজাকে মারধর করতে থাকে। এসময় স্ত্রী মারধর থেকে নিজেকে বাঁচাতে শাহিনকে ধাক্কা দিলে ঘরে থাকা আলমারির উপরে গিয়ে পড়ে শাহিন। পরে আলমারিতে থাকা গ্লাস ভেঙ্গে বুকে ঢুকে যায়।এতে মারাত্নক আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।
মামুন খান বলেন, খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (নাভারণ সার্কেল) জুয়েল ইমরান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের স্ত্রী খাদিজাকে গ্রেফতার করা হয়েছে। দায়ের প্রক্রিয়াধীন রয়েছেন।”

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

লেখক থেকে আরো