যুদ্ধ বাধলে হিজবুল্লাহ প্রতিদিন ২০০০ ক্ষেপণাস্ত্র ছুঁড়বে: ইসরাইলি জেনারেল

হিজবুল্লাহর ক্ষেপণাস্ত্র (ছবি:- সংগৃহীত)

ইহুদিবাদী ইসরাইলের সামরিক বাহিনীর ওসি হোম ফ্রন্ট কমান্ডের কর্মকর্তা মেজর জেনারেল ইউরি গর্ডিন বলেছেন, ভবিষ্যতে যুদ্ধ হলে লেবাননের ইসলামি প্রতিরোধ আন্দোলন হিজবুল্লাহ প্রতিদিন ইসরাইলকে লক্ষ্য করে ২০০০ ক্ষেপণাস্ত্র ও রকেট ছুঁড়বে।

পবিত্র আল-কুদস জেরুজালেম শহরে গতকাল (সোমবার) অনুষ্ঠিত সম্মেলনে দেয়া বক্তৃতায় তিনি এ মন্তব্য করেন। জেনারেল গর্ডিন বলেন, হিজবুল্লাহর ক্ষেপণাস্ত্র ইসরাইলের সামরিক সক্ষমতাকে চ্যালেঞ্জের মুখে ফেলবে। ইংরেজি দৈনিক জেরুজালেম পোস্ট আজ এ খবর দিয়েছে।

জেনারেল গর্ডিন দাবি করেন- যদি ভবিষ্যতে হিজবুল্লাহর সাথে যুদ্ধ বাধে তাহলে ইসরাইল তার অত্যন্ত শক্তিধর সামরিক বাহিনীকে সক্রিয় করবে যা এর আগে কেউ দেখে নি।

যুদ্ধ বাধলে হিজবুল্লাহ প্রতিদিন ২০০০ ক্ষেপণাস্ত্র ছুঁড়বে: ইসরাইলি জেনারেল

গত ৩ মার্চ হিজবুল্লাহর উপমহাসচিব শেখ নাঈম কাসিম বলেছিলেন, আমেরিকা এবং ইহুদিবাদী ইসরাইল লেবাননের ইসলামি প্রতিরোধ আন্দোলন হিজবুল্লাহর বিরুদ্ধে হামলা চালাবে না কারণ তারা ভালোভাবেই জানে যে, যেকোনো আগ্রাসনের জবাব দিতে কুণ্ঠাবোধ করবে না হিজবুল্লাহ।

শেখ নাঈম কাসিম সে সময় জোর দিয়ে বলেছিলেন, হিজবুল্লাহ সবসময় আত্মরক্ষামূলক অবস্থানে থাকবে এবং কখনো আগে যুদ্ধ শুরু করবে না। তিনি আরো বলেছেন, ভবিষ্যতের যেকোনো যুদ্ধ ইহুদিবাদী ইসরাইলের গভীর অভ্যন্তরে পৌঁছাবে#

সূত্রঃ-পার্সটুডে |

পূর্ববর্তী খবরখসড়া শিক্ষা আইন : নোট-গাইড নিষিদ্ধ, সহায়ক বইয়ের সুযোগ আছে
পরবর্তী খবরইরানের সঙ্গে যুদ্ধের কথা ভাবছি: ইসরাইলের যুদ্ধমন্ত্রী

Leave a Reply