30 C
Dhaka
Saturday, November 26, 2022

রাজশাহীতে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে করা মিথ্যা অভিযোগ প্রত্যাহার

রাজশাহী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন অমির বিরুদ্ধে রাজশাহী মেডিকেল কলেজের শহীদ মুক্তিযোদ্ধা কাজী নুরুন্নবী ছাত্রাবাসের রুমে পুঠিয়া উপজেলার শিবপুরহাট গ্রামের আলমগীরের ছেলে মিলন হোসেন কে রাতভর নির্যাতনের যে অভিযোগ দায়ের করা হয়েছিলো তা মিলন হোসেনের বাবা আলমগীর হোসেন পুঠিয়া থানায় লিখিত দিয়ে প্রত্যাহার করে নিয়েছেন।

মঙ্গলবার রাত ১০টার দিকে পুঠিয়া উপজেলার শিবপুরহাট গ্রামের মিলন হোসেন ও তার পিতা আলমগীর থানায় গিয়ে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে দেওয়া অভিযোগ লিখিত প্রত্যাহার করে নিয়েছেন। এ তথ্য নিশ্চিত করেন পুঠিয়া থানার ওসি সোহরাওয়ার্দী।

রাজশাহীতে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে করা মিথ্যা অভিযোগ প্রত্যাহার

 

জানা গেছে, গত শুক্রবার দিবাগত রাতে ছাত্রলীগ নেতা জাকির হোসেন অমির বিরুদ্ধে পুঠিয়া উপজেলার শিবপুরহাট গ্রামের আলমগীরের ছেলে মিলন হোসেন নামের যুবক পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট হতে না চাওয়ায় তাকে রাতভর রাজশাহী মেডিকেল কলেজের শহীদ মুক্তিযোদ্ধা কাজী নুরুন্নবী ছাত্রাবাসের রুমে নির্যাতনের যে অভিযোগ করেছিলেন তা ছিলো মিথ্যা, ভিত্তিহীন ও প্রতিহিংসা মুলক এবং পরে সে নিজের ভুল বুঝতে পেরে অভিযোগ প্রত্যাহার করে নেন।

এ বিষয় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন অমি বলেন, মিলন ও পুঠিয়া থানায় অভিযোগ কারি তার পিতা আলমঙ্গীর ভুল বুঝতে পেরেছেন এবং এই কারনে মঙ্গলবার রাত ১০টার দিকে তারা পুঠিয়া থানায় উপস্থিত হয়ে লিখিতো আভিযোগ প্রত্যাহার করে নিয়েছেন।

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

লেখক থেকে আরো