27 C
Dhaka
Sunday, December 4, 2022

রাজশাহীর মোহনপুরে মাইক্রোবাস ও মটরসাইকেলের সংঘর্ষে নিহত ১, আহত ১

রাজশাহীর মোহনপুর উপজেলার দেশ কোল্ড স্টোরেজের নিকট রাজশাহী–নওগাঁ মহাসড়কে আজ শুক্রবার (১১ মার্চ) অনুমানিক বিকাল ৪ টার দিকে মটর সাইকেল ও একটি মাইক্রোবাসের সংঘর্ষে ঘটনাস্থলে একজন যুবক নিহত হয়েছে । মটর সাইকেলের অপর আরোহী গুরুত্বর আহত হয়ে রামেকে ভর্তি হয়েছেন।

নিহত যুবক হলেন রাজশাহী বোয়ালিয়া থানার বল্লভগঞ্জ গ্রামের মাসুন রানার ছেলে আবিদ হোসেন (১৯) এবং আহত যুবক রাজশাহী চন্দ্রিমা থানার সিরোইল কলোনির মশিউর রহমানের ছেলে রায়হান (২০)।

জানা গেছে, দুইটি মটর সাইকেল নিয়ে ভবানীগঞ্জ আত্মীয়ের বাড়িতে দাওয়াত খাওয়ার উদ্দেশ্যে যাচ্ছিল তারা। পথিমধ্যে ডায়াং ৮০ যার নেমপ্লেট নম্বর রাজ মেট্রো হ-১১-৮৫৮৫ এর সাথে মাইক্রোবাসের সংঘর্ষে দুর্ঘটনার কবলে পড়ে।

খবর পেয়ে মোহনপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থল গিয়ে দুঃঘটনা কবলিত দুই যুবক কে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক এক যুবককে মৃত ঘোষনা করেন এবং অপর আহত যুবককে গুরুতর অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়ে দেন।

এই বিষয়ে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তৈহিদুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন “ আইনী প্রক্রিয়ার মাধ্যমে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। ”

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

লেখক থেকে আরো