30 C
Dhaka
Thursday, September 29, 2022

রাজশাহী জেলা ছাত্রলীগ কর্মী মুন্নার উপর অতর্কিত সন্ত্রাসী হামলা

রাজশাহী জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী জেলা ছাত্রলীগ কর্মী সাকিল আহামেদ মুন্নাকে একদল সন্ত্রাসী অতর্কিত হামলা ও মারধর করেছে।

শুক্রবার (২৬ আগাস্ট ) সন্ধ্যা আনুমানিক ৭ টায় নগরীর পদ্মা গার্ডেন এলাকায় এ ঘটনা ঘটেছে।

এ বিষয়ে সাকিল আহামেদ মুন্না জানান, শুক্রবার সন্ধ্যা আনুমানিক ৭ টার দিকে আমি এবং আমার দুই বন্ধু একসাথে পদ্মা গার্ডেনে কফি খেতে যাই। কফি খাওয়া শেষে আমি বাড়ির উদ্দেশ্যে রওনা দেওয়ার মুহূর্তে কোন কারন ছাড়াই এক দল সন্ত্রাসী আমার উপর অতর্কিত ভাবে হামলা করে। পরে রাজশাহী মহানগর মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি বাহারুল ইসলাম সাগর ভাইয়ের সাহায্যে আমি প্রানে বেঁচি। পরবর্তীতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে এখন আমি বাড়িতে আছি।

তিনি আরও জানান, অর্না আপুর রাজনীতি করি বলে এর আগেও ২০১৯ সালে একবার আমার উপর পরিকল্পিত হামলা হয়েছিলো। সেই সাথে তিনি এই ঘটনায় জড়িত সকল দুর্বৃত্তদের পরিচয় শনাক্ত করে প্রশাসনের কাছে উপযুক্ত বিচার দাবি করেছেন।

এ বিষয়ে জানতে চাইলে রাজশাহী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন অমি বলেন, খুব দ্রুতই প্রশাসনের সহায়তায় দোষীদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে আইনানুক ব্যবস্থা গ্রহন করা হবে। এছাড়া পুর্ব শত্রুতার জের ধরে কেউ এমন নেক্কারজনক কাজ করেছে কিনা সেটাও খতিয়ে দেখা হবে।

তিনি আরও বলেন, মুন্নার বিষয়ে জড়িত কাউকেই ছাড় দেওয়া হবেনা! শুধু মুন্না না রাজশাহী জেলা ছাত্রলীগের যে কোন নেতা-কর্মীর সকল বিপদে-আপদে জেলা ছাত্রলীগ তার সাথে থেকে পরিস্থিতি মোকাবেলা করবে। কারণ রাজশাহী জেলা ছাত্রলীগ শুধু একটি সংগঠন না বরং একটি পরিবার।

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

লেখক থেকে আরো