রাণীনগরে প্রতিবন্ধী ও সমাজ উন্নয়ন সংস্থার শীতবস্ত্র বিতরণ।

রাণীনগরে প্রতিবন্ধী ও সমাজ উন্নয়ন সংস্থার শীতবস্ত্র বিতরণ।

নাদিম আহমেদ অনিক, নওগাঁ প্রতিনিধি- নওগাঁর রাণীনগরে প্রতিবন্ধী ও সমাজ উন্নয়ন সংস্থার পক্ষ থেকে প্রায় ৪শ অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
রোববার (৬ ডিসেম্বর) বেলা ১২ টায় উপজেলার ভান্ডারগ্রামে রফিজান মেমোরিয়াল অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয় প্রাঙ্গনে শীতবস্ত্র হিসেবে চাঁদর, টুপি, ও মাফলার বিতরণ করা হয়।

আল-আমিন মৃধার সঞ্চালনায় এবং প্রতিবন্ধী ও সমাজ উন্নয়ন সংস্থার সভাপতি ও গোবিন্দগঞ্জ ডিগ্রি কলেজ এর সাবেক অধ্যক্ষ মোঃ আফজাল হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাণীনগর উপজেলা সমাজসেবা অফিসার মোঃ মাহবুবুল আলম উপস্থিত থেকে দরিদ্র অসহায় শীতার্তদের হাতে শীতবস্ত্র গুলো তুলে দিন।

এর আগে সমাজসেবা অফিসার মোঃ মাহবুবুল আলম তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, সমাজে অন্যের কষ্ট শুধু তাকিয়ে না দেখে কষ্টগুলো ভাগ করে নিতে পাড়া মানুষগুলোর বড়ই অভাব, প্রতিবন্ধী ও সমাজ উন্নয়ন সংস্থার প্রত্যেকটি সদস্যকে আন্তরিকভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই এমন একটি মহৎ কর্মকান্ডে আমাকে সম্পৃক্ত করার জন্য।

এসময় সাবেক অধ্যক্ষ মোঃ আফজাল হোসেন বলেন, আমি মনে প্রাণে বিশ্বাস করি ‘মানুষ মানুষের জন্য’, তাই যতোদিন এ দেহে প্রাণ চলমান ততোদিন দরিদ্র অসহায় মানুষগুলোর পাশেই থাকতে চাই। এটা অন্যকে খুশি করার বৃথা চেষ্টা নয় বরং নিজের বিবেকের প্রশ্নপর্বে মাথা উঁচু করে দাড়াতে পারাটাই আমার লক্ষ।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেল, সাবেক পারইল ইউপি মেম্বার বীর মুক্তিযোদ্ধা সরদার আব্দুল মতিন, পারইল ইউপি প্যানেল চেয়ারম্যান মোঃ আজাদুল ইসলাম, সাবেক প্রধান শিক্ষক বীর মুক্তিযোদ্ধা সরদার আব্দুল মজিদ, বিশিষ্ট ব্যাবসায়ী এনামুল হক রানা, কামতা এস.এন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সরদার আব্দুল হামিদ, রফিজান মেমোরিয়াল অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয় প্রধান শিক্ষক মোঃ আব্দুর রউফ, সাবেক সঃ শিক্ষক প্রশান্ত কুমার প্রাং, সাবেক প্রধান শিক্ষক মোঃ রহিম উদ্দিন, ডাঃ মোঃ আজগর আলী, মোঃ আয়েত আলী প্রাং, মোঃ আব্দুল লতিফ প্রমুখ।

পূর্ববর্তী খবরনড়াইলে আওয়ামী যুবলীগের বিক্ষোভ সমাবেশ ও মিশিল।
পরবর্তী খবরকুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে ঈশ্বরদী ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত।

Leave a Reply