রামেক হাসপাতাল থেকে ১০ দালাল গ্রেফতার

রামেক,রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল,

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল থেকে রোগী ভাগিয়ে নিয়ে যাওয়া ১০ জন দালালকে গ্রেফতার করেছে র‌্যাব। পরে তাদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-৫ রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল এ অভিযান চালায়।

গ্রেফতারের পর ১০ জনকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট কাউছার হামিদের ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হয়। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট তাদের বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদণ্ড দেন।

এর মধ্যে নাইম হোসেন (৩২), মো. মোতাসিন (৩৫), মো. ডলার (৩৫), মো. সেলিম (৩৬), মো. সাজ্জান (৫১) ও মুসলিমা খাতুন (৪০) নামের এক নারীকে ১৫ দিন করে কারাদণ্ড দেওয়া হয়েছে।

এছাড়া হাদিউল ইসলাম (৩৫) নামে এক ব্যক্তিকে সাত দিন, মো. হুমায়ুন (৪২) নামে আরেক ব্যক্তিকে ১০ দিন এবং রোকেয়া বেগম (৫৫) ও পলি খাতুন (২৮) নামের দুই নারীকে পাঁচ দিন করে কারাদণ্ড দেওয়া হয়েছে।

অভিযানে র‌্যাবের পক্ষ থেকে ছিলেন মেজর আশরাফুল ইসলাম। তিনিই বিষয়টি নিশ্চিত করেছেন। মেজর আশরাফুল জানান, দণ্ডপ্রাপ্তরা হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগীর স্বজনদের উন্নত চিকিৎসার প্রলোভন দেখিয়ে বিভিন্ন বেসরকারি হাসপাতাল-ক্লিনিকে নিয়ে যেতেন। এতে রোগীরা প্রতারিত হতেন। অভিযোগ পেয়ে অভিযান চালিয়ে তিন নারীসহ এই ১০ জনকে আটক করে দণ্ড দেওয়া হয়েছে।

পূর্ববর্তী খবরজানুয়ারি থেকে এ পর্যন্ত ডেঙ্গু আক্রান্ত ৫৪৩৪ জন
পরবর্তী খবরচট্টগ্রামে বাসায় গিয়ে টিকা প্রদান, গ্রেফতার দুইজন রিমান্ডে

Leave a Reply