রিমান্ডের কথা শুনেই ক্ষুব্ধ ইভ্যালির গ্রাহকরা, হাতাহাতি-আটক ১

ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল তার স্ত্রী শামীমা নাসরিনের (প্রতিষ্ঠানটির চেয়ারম্যান)  তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

এদিকে রাসেল ও তার স্ত্রীর রিমান্ড আবেদন মঞ্জুর হওয়ার পরপরই ইভ্যালির গ্রাহকদের একটি দল আদালত প্রাঙ্গণে এসে হাজির হয়। বিকেল ৩টা ২৫ মিনিটের দিকে আদালত প্রাঙ্গণে হাজির হয়ে তারা রাসেলের মুক্তির দাবিতে বিভিন্ন স্লোগান দিতে শুরু করেন।রিমান্ডের কথা শুনেই ক্ষুব্ধ ইভ্যালির গ্রাহকরা, হাতাহাতি-আটক ১

এ সময় ইভ্যালির এক গ্রাহক ঢাকা পোস্টকে জানান, রাসেল ও তার স্ত্রী আইনি প্রক্রিয়ার মধ্যে এখন চলে গেছেন। এতে করে তারা উল্টো ক্ষতিগ্রস্ত হয়েছেন এবং তাদের টাকা-পয়সা ফিরে না পাওয়ার আশঙ্কা আরও বৃদ্ধি পেয়েছে। তারা চান রাসেলকে মুক্তি দিয়ে তাকে সুযোগ দেওয়া হোক সে যেন ব্যবসা করে গ্রাহকদের টাকা ফিরিয়ে দিতে পারে।

রিমান্ডের কথা শুনেই ক্ষুব্ধ ইভ্যালির গ্রাহকরা, হাতাহাতি-আটক ১

অন্যদিকে আদালত প্রাঙ্গণে মিটিং-মিছিল না করার জন্য পুলিশ আন্দোলনকারীদের বারবার নিষেধ করে। কিন্তু পুলিশের নিষেধ উপেক্ষা করে আন্দোলন চালিয়ে যাওয়ায় তাদের ধাওয়া দিয়ে আদালত প্রাঙ্গণ থেকে বের করে দেয় পুলিশ। এ ঘটনায় এক আন্দোলনকারীকে আটক করে নিয়ে যায় ডিএমপির কোতোয়ালি থানা পুলিশ।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ বেদনায় সংকটে উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন দৈনিক সত্যের সকালে।আজই পাঠিয়ে দিন sottersokal@gmail.com

পূর্ববর্তী খবরতাহসান ও ফারিয়া ইভ্যালি ছেড়েছেন আগেই
পরবর্তী খবরঈশ্বরদীর পাকশী পুলিশের সাড়াঁশি অভিযানে গাঁজা সহ আটক- ২

Leave a Reply