রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রে গাঁজাসহ একজন গ্রেপ্তার।

পাবনাঃ- রবিবার (০৬ ডিসেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে পাবনার ঈশ্বরদীতে নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র প্রকল্পের ভেতরে গাঁজা নিয়ে প্রবেশের সময় রিপন আলী (৩২) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে রূপপুর প্রকল্পে গেট থেকে রূপপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) আতিকুল ইসলামের নেতৃত্বে রিপন আলীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত রিপন পাবনার ঈশ্বরদী শহরের ফতেমোহাম্মদপুর মহল্লার আলী হোসেনের ছেলে। সে প্রকল্পের অভ্যন্তরে পরিচ্ছন্ন কর্মী হিসেবে চাকরিতে নিযুক্ত ছিল।

পুলিশ জানায়, রিপন মাঝেমধ্যেই প্রকল্পের ভেতরে গাঁজাসহ প্রবেশ করে আসছিল। প্রকল্পের ভেতরে ঢোকার পর সে অনেকের কাছে গাঁজা সরবরাহ করতেন বলে তাদের কাছে তথ্য ছিল। এমন তথ্যের সত্যতা যাচাইয়ের পর রবিবার প্রকল্পের গেট থেকে তাকে হাতেনাতে গ্রেফতার করা হয়। এসময় রিপনের দেহ তল্লাশি করে ১০০ গ্রাম গাঁজা ও নগদ ১৬ হাজার উদ্ধার করা হয়। পরে রিপনকে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণের জন্য ঈশ্বরদী থানায় সোপর্দ করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ মোঃ নাসীর উদ্দীন জানান, রবিবার রিপনের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পূর্ববর্তী খবরপাবনার ভাঙ্গুড়া টিভি দেখতে না দেওয়ায় সপ্তম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা!
পরবর্তী খবরনবীগঞ্জে বাস-সিএনজি-অটোরিকাশার দূর্ঘটনায় নারী শিশু সহ ৬জন নিহত।

Leave a Reply