রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের রড চুরির সময় সেনাবাহিনী হাতে ট্রাকসহ আটক ৫

ঈশ্বরদী প্রতিনিধিঃ ঈশ্বরদীর মেগা প্রকল্প রুপপুর পারমাণবিক বিদ্যুত কেন্দ্রের রড চুরির দায়ে ৫ জনকে আটক করেছে বাংলাদেশ সেনাবাহিনীর একটি চৌকস দল।

গতকাল (২৭ ডিসেম্বর) রাত আনুমানিক ১১ টার সময় চুরির ৯ টন রড, পাইপ এবং চুরির কাজে ব্যবহৃত একটি ড্রাম ট্রাক জব্দ করা হয়েছে।

আটককৃতরা হলেন, নাটোর বড়াইগ্রামের বাহুবলি গ্রামের মোঃ খলিলুর রহমানের ছেলে মোঃ আবুল কালাম আজাদ (৩৮), ঈশ্বরদী উপজেলার রুপপুর এলাকার মৃত হাশেম আলীর ছেলে সাবেক ছাত্রলীগ নেতা মোঃ মিরাজ আলী(৩৪), ঈশ্বরদী উপজেলার লক্ষীকুন্ডা এলাকার মোঃ নজরুল ইসলামের পুত্র মোঃ রুবেল ইসলাম (রাজন)(৩৭), বাঘইল স্কুল পাড়া মোঃ মোস্তফা নূরের ছেলে মোঃ কামরুল হাসান (রুবেল) (৩৭) এবং ঠাকুরগাঁও জেলার আড়াজি মাটি পাড়া এলাকার মির্জা বেলাল হোসেনের পুত্র মির্জা মোঃ মাজহারুল ইসলাম (সাদ্দাম)(২৮)।

রুপপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ আতিকুল ইসলাম বলেন, একটি সঙ্গবদ্ধ চোরের দল মেগা প্রকল্প রুপপুর পারমাণবিকের রড চুরি করে একটি ড্রাম ট্রাকে করে প্রকল্পের বাহিরে বের করার চেষ্টা কালে বাংলাদেশ সেনাবাহিনীর একটি চৌকস দল তাদের ৫ জনকে আটক করেন।

তিনি আরও বলেন, উদ্ধারকৃত ৯ টন রড এবং পাইপসহ আটককৃত আসামীদের রুপপুর পুলিশ ফাঁড়ির কাছে হস্তান্তর করলে আমরা আসামীদেরকে ঈশ্বরদী থানা পুলিশের হেফাজতে প্রেরন করেছি।

পূর্ববর্তী খবরযবিপ্রবি মেডিকেল সেন্টারের বেহাল দশা দায়িত্ব কার
পরবর্তী খবরনির্বাচন কর্মকর্তাকে মারধর, কারাগারে নবনির্বাচিত চেয়ারম্যান

Leave a Reply