29 C
Dhaka
Sunday, November 27, 2022

লরির ধাক্কায় প্রাণ গেল বাবা-ছেলের

পরিবার নিয়ে ঈদের বাজার করতে বের হন চট্টগ্রামের ইপিজেডের একটি পোশাক কারখানার কর্মকর্তা আবু সালেহ। কিন্তু ভাগ্যের কি নির্মম পরিহাস শপিং মলে যাওয়ার পথেই লরির চাপায় মারা যান আবু সালেহ ও তার ৯ মাস বয়সী শিশু সন্তান আবদুল মোমিন। এ ঘটনায় তার বড় ছেলে মোহিত মারাত্মক ভাবে আহত হয়েছেন।

শনিবার সকালে চট্টগ্রাম নগরীর ইপিজেড থানার বন্দরটিলা এলাকার শাহ প্লাজা নামে একটি শপিং মলের সামনে এ ঘটনা ঘটে। নিহত আবু সালেহ ইপিজেড এলাকার এইচকেডি নামে একটি পোশাক কারখানায় কর্মরত ছিলেন।

ইপিজেড থানার ওসি কবিরুল ইসলাম জানান, ‘লরি চাপায় বাবা সন্তানসহ দুইজন নিহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে লরিটি জব্দ করে। চালককে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।’

জানা যায়, শনিবার সকালে পরিবার নিয়ে ইপিজেড এলাকার একটি শপিং মলে কেনাকাটা করতে যাচ্ছিলেন আবু সালেহ। এ সময় তাদের বহনকারী রিকশাকে ধাক্কা দেয় একটি লরি। এতে রিকশা থেকে ছিটকে পড়েন আবু সালেহ, তার স্ত্রী ও সন্তানরা। রিকশাটি দুমড়ে-মুচড়ে যায়।

ঘটনাস্থলেই আবু সালেহ ও তার সন্তান মারা যান। মারাত্মক ভাবে আহত হন বড় ছেলে মোহিত। তবে ভাগ্যক্রমে অক্ষত থাকেন আবু সালেহের স্ত্রী ও রিকশা চালক। এ সময় উত্তেজিত জনতা লরিটি ভাঙচুর করে এবং সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

লেখক থেকে আরো