লাল টপসে শরীরী উত্তাপ ছড়াচ্ছেন দিশা!

লাল টপসে শরীরী উত্তাপ ছড়াচ্ছেন দিশা
বলিউডের এ প্রজন্মের তারকা দিশা পাটানি

খোলামেলা রূপে ভক্তদের বুকে কাঁপন ধরানোই তার স্বভাব। সেটা সিনেমার পর্দায় হোক কিংবা সোশ্যাল মিডিয়ায়। তিনি বলিউডের এ প্রজন্মের তারকা দিশা পাটানি। প্রতিনিয়তই ইনস্টাগ্রাম-টুইটারে ছবি-ভিডিও শেয়ার করেন। কদিন আগেই কালো রঙের একটি গাউনে শরীরী উত্তাপ ছড়িয়েছিলেন।

এবার দিশা দেখা দিলেন লাল আগুন রূপে! তার গায়ে লাল রঙের টপস, খোলা এলো চুল; সেই সঙ্গে আলাভাবে নজর কাড়ছে তার উন্মুক্ত বক্ষাংশ। শনিবার (১৬ অক্টোবর) ইনস্টাগ্রামে ছবিটি আপলোডের পর তার অনুসারীদের যেন রাতের ঘুম উড়ে গেছে। মুহূর্তেই লাইক-কমেন্টের ঝড় উঠে যায়।

এ পর্যন্ত দিশার ছবিটিতে ১০ লাখ ৭১ হাজারের বেশি লাইক পড়েছে। মন্তব্যের সংখ্যা হাজার হাজার। অধিকাংশ মন্তব্যেই তার খোলামেলা রূপের প্রশংসা করেছেন অনুসারীরা।

রোববারও (১৭ অক্টোবর) একটি ছবি আপলোড করেছেন দিশা পাটানি। এখানে তাকে দেখা গেছে সাদা রঙের টপস পরা অবস্থায়। বরাবরের মতো ছবিতে প্রাধান্য পেয়েছে তার দৈহিক আবেদন। মাত্র ৩ ঘণ্টায় এ ছবিতে লাইক পড়েছে সাড়ে ৫ লাখ। বলাই বাহুল্য, দিশার রূপে কুপোকাত নেটবাসী।

এদিকে দিশা পাটানিকে সর্বশেষ দেখা গেছে ‘রাধে’ সিনেমায়। চলতি বছরের মে মাসে মুক্তি পেয়েছিল সিনেমাটি। এতে দিশা অভিনয় করেছেন সুপারস্টার সালমান খানের সঙ্গে। বর্তমানে তার হাতে রয়েছে দুটি সিনেমার কাজ। একটি হলো মোহিত সুরির পরিচালনায় ‘এক ভিলেন রিটার্নস’। এখানে তার সহশিল্পী হিসেবে আছেন জন আব্রাহাম ও অর্জুন কাপুর। অন্যটি বালাজি মোশন পিকচার প্রযোজিত সিনেমা। নাম এখনো চূড়ান্ত হয়নি।

পূর্ববর্তী খবরনোরা ফাতেহির বিরুদ্ধে প্রতারণা মামলা
পরবর্তী খবরবশেমুরবিপ্রবিতে গুচ্ছ পদ্ধতিতে ১ম ধাপের ভর্তি পরীক্ষা সম্পন্ন

Leave a Reply