18 C
Dhaka
Thursday, February 2, 2023

লোহাগড়ায় দৈনিক সত্যের সকাল পত্রিকার প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন।

দৈনিক সত্যের সকাল পত্রিকা ২য় বছরে পদার্পণ কেঁক কেটে উদযাপিত হয়েছে। গত ২৯ নভেম্বর রাজশাহী হতে প্রকাশিত দৈনিক সত্যের সকাল পত্রিকার প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ছিল।

সেই উপলক্ষে গতকাল বুধবার সন্ধ্যায় দৈনিক সত্যের সকাল পত্রিকার লোহাগড়া উপজেলা সংবাদদাতা মোঃ দ্বীন ইসলামের আয়োজনে নড়াইল জেলার লোহাগড়া উপজেলার লোহাগড়া প্রেসক্লাবে কেঁক কেটে দৈনিক সত্যের সকাল পত্রিকার প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

এ সময় দৈনিক সত্যের সকাল পত্রিকার সংবাদদাতা মোঃ দ্বীন ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, লোহাগড়া প্রেসক্লাবের সভাপতি ও চ‌্যা‌নেল এস এর প্রতিনিধি মোঃ ওবাইদুর রহমান। বিশেষ অতিথি ছিলেন সহ-সভাপ‌তি ম‌নির খান, ছদরু‌দ্দিন শামীম (‌দৈ‌নিক ক্রাইম নিউজ)। এছাড়াও আরো উপস্থিত ছিলেন লোহাগড়া প্রেসক্লাবের অন্যান্য সদস্য বৃন্দ ও বিভিন্ন মিডিয়ার সংবাদকর্মীরা।

উল্লেখ্য, দৈনিক সত্যের সকাল ( sottersokal.com ) নিউজ পোর্টালটি “আমার সত্যের পথযাত্রী” এই স্লোগান ও ” মুক্তিযোদ্ধের চেতনাকে অনুধাবন ও বাংলাদেশ সংবিধানকে যথাযথ পালন পূর্বক সত্য ও নিরপেক্ষ সংবাদ প্রচার” এই সম্পাদকীয় নীতি নিয়ে ২৯ নভেম্বর ২০২০ বিশিষ্ট সমাজসেবক মোঃ আনোয়ার হোসেনের প্রকাশনা ও সম্পাদনায় রাজশাহী হতে প্রকাশিত হয়। বর্তমানে পত্রিকাটির ভারপ্রাপ্ত সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন মোঃ আহসান হাবীব রনি এবং নির্বাহী সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেছেন বাংলাদেশর সর্বকনিষ্ঠ সম্পাদক মোঃ আনাস মোল্লা।

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

লেখক থেকে আরো