শাকিব খানের নতুন সিনেমার শুটিং হলিউডে

নতুন সিনেমার ঘোষণা দিয়েছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। সুদূর যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে একটি অনুষ্ঠানে অংশ নিয়ে চমকপ্রদ এই খবর জানিয়েছেন তিনি। আরও বড় খবর হলো, সিনেমাটির শুটিং হবে হলিউডে।

শাকিব জানান, তার প্রতিষ্ঠান এসকে ফিল্মসের প্রযোজনায় সিনেমাটি নির্মাণ করবেন হিমেল আশরাফ। যিনি যুক্তরাষ্ট্র প্রবাসী বাঙালি নির্মাতা। সিনেমার নাম এখনো চূড়ান্ত করা হয়নি। তবে এর শুটিং লোকেশন ইতোমধ্যে ঠিক করে ফেলা হয়েছে।

উচ্ছ্বসিত কণ্ঠে শাকিব খান বলেন, ‘দেশের এবং বিদেশের টেকনিশিয়ান, শিল্পীদের নিয়ে এখানে (যুক্তরাষ্ট্র) বড় একটি সিনেমা করার প্ল্যান করেছি। কোভিড না থাকলে শুটিং হয়ে এতদিনে রিলিজও হতে যেত। সবসময় চেয়েছি আমার সিনেমা, বাংলাদেশি সিনেমা বিশ্বের একেবারে শেষ প্রান্তে পর্যন্ত পৌঁছে যাক। সে লক্ষ্য নিয়ে কাজ করছি।’

নির্মাতা হিমেল আশরাফ বলেন, ‘এই সিনেমার গল্প, চিত্রনাট্য আমার। আগামী বছর একটি ভালো সময়ে সিনেমাটির ৭০ ভাগ শুটিং হবে লাস ভেগাস, লস এলেঞ্জস, নিউ ইয়র্ক এবং হলিউডে। বাকি শুটিং হবে বাংলাদেশে।’

শাকিব যুক্তরাষ্ট্রে গিয়েছেন মূলত ‘ঐক্য-চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডস’-এ অংশ নিতে। সেখানে তাকে সম্মাননা জানানো হয়েছে। ওই অনুষ্ঠানের মঞ্চে দাঁড়িয়েই নিজের নতুন সিনেমার চমকপ্রদ খবরটি প্রকাশ করেন কিং খান।

উল্লেখ্য, এর আগে ২০১৭ সালে শাকিব খানের প্রযোজনায় ‘প্রিয়তমা’ নামের একটি সিনেমা নির্মাণের ঘোষণা আসে। যেটি নির্মাণ করবেন হিমেল আশরাফ। নানাবিধ কারণে সিনেমাটির কাজ এখনো শুরু হয়নি। তবে হিমেল আশরাফ জানিয়েছেন, আগামী বছরের কোনো এক সময়ে সিনেমাটির শুটিং সেরে ফেলবেন।

এছাড়া আরও একটি সিনেমার জন্য এক হয়েছেন শাকিব-হিমেল। সেটার নাম ‘মায়া’। এই সিনেমার প্রস্তুতিও প্রায় শেষ। শিগগিরই আসবে বিস্তারিত ঘোষণা।

পূর্ববর্তী খবরশাবিপ্রবি শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
পরবর্তী খবরনোবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা শুরু ২৮ নভেম্বর

Leave a Reply