শিক্ষার্থীদের নিরাপদে বাসায় যেতে বাস সেবা দিচ্ছে কুবি

পরীক্ষা স্থগিত হওয়ায় কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) অবস্থানরত শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ের বাস দিয়ে বিভাগীয় শহরগুলোতে পৌঁছে দেওয়া হবে। এর প্রথম ধাপ হিসেবে আগামীকাল (শনিবার) সকাল ৬ টায় ক্যাম্পাস থেকে নয়টি বাস রউনা হবে।

ক্যাম্পাস থেকে পাঁচটি বাস যাবে চট্রগ্রামের অলংকার ও চারটি বাস যাবে ঢাকার সায়দাবাদ পর্যন্ত। বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মো. আসাদুজ্জামান।

আজ শুক্রবার রাতে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারারকে আহ্বায়ক করে গঠিত প্রক্টোরিয়াল বডির সদস্য ও হল প্রভোস্টদের নিয়ে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

সূত্র জানায়, শিক্ষার্থী পরিবহনের ক্ষেত্রে ছাত্রী এবং ১ম ও ২য় বর্ষের শিক্ষার্থীদের অগ্রাধিকার দেওয়ার ব্যাপারেও সভায় সিদ্ধান্ত নেওয়া হয়।

বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মো. আসাদুজ্জামান বলেন, প্রাথমিকভাবে আমরা ঢাকা ও চট্টগ্রামে বাস ছাড়ছি। এরপর মিটিং করে আবার অন্য বিভাগগুলোতে যাওয়া যায় কিনা সে ব্যাপারে দেখবো। আমরা চাই শিক্ষার্থীরা পূর্ণ নিরাপদে বাসায় ফিরে যাক।

বিশ্ববিদ্যালয়ের পরিবহন পুলের সেকশন অফিসার জাহিদুল আলম জানান, শিক্ষার্থীদেরকে স্বাস্থ্যবিধি মেনে বাসে ভ্রমণ করতে হবে এবং নিজ নিজ পরিচয়পত্র বহন করতে হবে। আর অন্যান্য বিভাগীয় শহরে যারা যাবেন তারা আগামীকাল সকাল ১১টার মধ্যে স্ব স্ব ডিপার্টমেন্টের ছাত্র উপদেষ্টা স্যার/ ম্যামের সাথে যোগাযোগ করে আপনার নাম তালিকাভুক্ত করুন।

পূর্ববর্তী খবরসালথায় পু‌লি‌শের বি‌শেষ অ‌ভিযা‌নে স্বামী স্ত্রীসহ আটক ৩ ইয়াবা ও গাজা উদ্ধার
পরবর্তী খবরবঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নতুন সেনাপ্রধানের শ্রদ্ধা

Leave a Reply