শিবগঞ্জে নারী ও শিশু নির্যাতন মামলায় যুবলীগ নেতা গ্রেফতার।

শিবগঞ্জে নারী ও শিশু নির্যাতন মামলায় যুবলীগ নেতা গ্রেফতার।

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানা পুলিশ নারী ও শিশু নির্যাতন মামলায় যুবলীগ নেতা মোঃ মাসুদকে গ্রেফতার করেছেন। যুবলীগ নেতার বড় স্ত্রী মুক্ত বেগমের দায়ের করা মামলায় সে গ্রেফতার হয়।
প্রাপ্ত তথ্যমতে, শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়ন শাখা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ মাসুদের পরিবারিক কলহের জের ধরে তার বড় স্ত্রী মুক্তা বেগম স্বামী মাসুদকে বিবাদী করে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন আইনের ১১গ/৩০ ধারায় একটি মামলা দায়ের করে। যাহার মামলা নাম্বার ৪৩ তারিখ ১৮/১১। উক্ত মামলার অভিযুক্ত আসামী মাসুদকে শিবগঞ্জ থানা পুলিশ গ্রেফতার করেন।
এবিষয়ে মামলার বাদী মুক্তা বেগম জানান, ২০২০ সালের ১৭ মার্চ আমাকে অমানবিকভাবে নির্যাতন করে। আমি জীবনের নিরাপত্তার কথা ভেবে গ্রাম্য আদালতের স্মরণাপন্ন হই। মাসুদ গ্রাম্য আদালতের সালিশ অমান্য করে। পর পর ৩টি নোটিশ অমান্য করায় বাধ্য হয়ে আদালতে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করি। আমার ৩টি সন্তান কারো সাথে আমাকে দেখা করতে দিচ্ছেনা। আমার অজান্তে অন্য মেয়েকে গোপনে বিয়ে করে সংসার করছে। আমার দাবি আমি আমার সংসার ফিরিয়ে পেতে চাই।
এব্যাপারে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ ফরিদ হোসেন নিশ্চিত করে জানান, বড় স্ত্রী মুক্তা বেগমের দায়ের করা নারী ও শিশু নির্যাতন আইনের মামলায় যুবলীগ নেতা স্বামী মোঃ মাসুদকে গ্রেফতার করা হয়েছে।

পূর্ববর্তী খবরসাপাহারে ভ্রাম্যমান আদালতে ক্লিনিকের জরিমানা।
পরবর্তী খবরবগুড়া ডিবির অভিযানে ৭০ বোতল ফেন্সিডিলসহ ০৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

Leave a Reply