শুরুর একাদশে আগুয়েরোকে রাখার ইঙ্গিত স্কালোনির

চিলির বিপক্ষে নেমেছিলেন বদলি। উরুগুয়ের বিপক্ষে খেলার সুযোগই মেলেনি। সের্হিও আগুয়েরোর আর্জেন্টিনার শুরুর একাদশে ফেরার অপেক্ষা ফুরাচ্ছেই না। তবে আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি ইঙ্গিত দিয়েছেন বার্সেলোনার ফরোয়ার্ডকে প্যারাগুয়ের বিপক্ষে শুরুর একাদশে সুযোগ দেওয়ার। অবশ্য এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত ম্যাচের আগে নেওয়ার কথাও জানিয়েছেন তিনি।

ব্রাসিলিয়ার মানে গারিঞ্চা স্টেডিয়ামে মঙ্গলবার বাংলাদেশ সময় ভোর ৬টায় প্যারাগুয়ের মুখোমুখি হবে আর্জেন্টিনা। চিলির বিপক্ষে ড্র দিয়ে কোপা আমেরিকা শুরুর পর নিজেদের দ্বিতীয় ম্যাচে উরুগুয়ের বিপক্ষে ১-০ ব্যবধানে জেতে স্কালোনির দল।

চিলি ও উরুগুয়ের বিপক্ষে লাউতারো মার্তিনেস প্রত্যাশা মেটাতে না পারায় আগুয়েরোকে সুযোগ দেওয়ার সম্ভাবনা জাগে। সংবাদ সম্মেলনে স্কালোনিও দিলেন ৩৩ বছর বয়সী এই ফরোয়ার্ডকে শুরু থেকে খেলানোর ইঙ্গিত।

“অবশ্যই সে প্যারাগুয়ের বিপক্ষে শুরুর একাদশে খেলতে পারে। সে এমন একজন খেলোয়াড়, যাকে আমরা চাই। নির্দিষ্ট কিছু কারণে সে খেলছিল না। অন্য বিকল্পগুলো বেছে নিয়েছিলাম আমরা।”

“কিন্তু আমাদের কোপা আমেরিকা শিরোপা জয়ের জন্য গড়া দলে সে আছে এবং তার খেলার সুযোগও রয়েছে। সে প্রতিদিনই উন্নতি করছে এবং তার উপস্থিতি, অবদান আমাদের জন্য গুরুত্বপূর্ণ। তাকে খেলানোর বিষয়টি নিয়ে আমাদের আগামীকাল ভাবতে হবে, কিন্তু এটা একটা বিকল্প।”

প্যারাগুয়ের বিপক্ষে শুরুতে সুযোগ পেলে এক বছর, সাত মাস ৩ দিন পর আর্জেন্টিনার শুরুর একাদশে ফিরবেন আগুয়েরো।

পূর্ববর্তী খবরসালথায় সহকারী ক‌মিশনার (ভূ‌মি) মারুফা সুলতানা খা‌নের বিদায় সংবর্ধনা
পরবর্তী খবরঈশ্বরদী-ফরিদপুর রুটে মধূমতি এক্সপ্রেস ট্রেন চলাচল বন্ধ

Leave a Reply