28 C
Dhaka
Thursday, June 30, 2022

যেখানেই ছাত্রদল-শিবির পাওয়া যাবে সেখানেই প্রতিহত করা হবে; জাকির!

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনাকে নিয়ে ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এর উদ্ধত্যপূর্ণ, অশালীন ও কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে রাজশাহী জেলা ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৩ মে) সন্ধ্যা ৭ টায় নগরীর অলকার মোড়ে অবস্থিত রাজশাহী জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল শুরু করে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবার অলকার মোড়ে এসে শেষ হয়। বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে সভাপতিত্ব করেন- রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি সাকিবুল হাসান রানা ও সঞ্চালনা করেন- সাধারণ সম্পাদক জাকির হোসেন অমি।

বিক্ষোভ সমাবেশে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন অমি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে যখন দেশরত্ন শেখ হাসিনা বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন তখন একটি কুচক্রী মহল বাংলাদেশ নিয়ে ষড়যন্ত্র করে যাচ্ছে। এ বিষয়ে ছাত্রলীগের নেতাকর্মীদের সর্বদা সজাগ থাকবে। ছাত্রদল জেলার যে প্রান্তেই থাকুক না কেন আমাদের সামনে আসলে পিঠের চামড়া তুলে নিবো।

সমাবেশে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নেতাকর্মীদের নির্দেশ দিয়ে বলেন, জেলার যেখানেই ছাত্রদল শিবির পাওয়া যাবে সেখানেই প্রতিহত করতে হবে।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা, উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দসহ বিপুল সংখ্যক নেতাকর্মী।

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

লেখক থেকে আরো