শেরপুরে দীর্ঘ সাত মাস পর প্রবাসী শ্রমিকের মৃতদেহ পৌঁছালো পরিবারের কাছে!

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি 2020-2021

শেরপুরে দীর্ঘ সাত মাস পর প্রবাসী শ্রমিকের মৃতদেহ পৌঁছালো পরিবারের কাছে!


সেলিম রেজা, শেরপুর (বগুড়া) প্রতিনধি : বগুড়ার শেরপুর উপজেলার কুসুম্বী ইউনিয়নের কেল্লা পৌষি মেলা বাজারের পশ্চিম পাড়ার প্রবাসী শ্রমিক ইউনুস আলীর মৃতদেহ দীর্ঘ সাত মাস পর তার পরিবারের কাছে পৌছালেন।


সরেজমিনে গিয়ে জানা যায়, উপজেলার কুসুম্বী ইউনিয়নের কেল্লা পৌষি মেলা বাজারের পশ্চিম পাড়ার আলহাজ¦ ইসমাইল হোসেনের ছেলে ইউনুস আলী প্রায় নয় বছর পূর্বে অর্থ উপার্জনের জন্য পাড়িজমান মালেশিয়ায়। সেখানে ভালো ভাবেই প্রবাস জীবন পার করছিলেন ইউনুস আলী।
পরিবার সুত্রে জানা যায়, গত একবছর পূর্বে হঠাৎ করেই অসুস্থতার খবর জানান ইউনুস আলী। খবর পেয়ে ইউনুস আলীর পরিবার অসুস্থ ইউনুস আলী কে দেশে ফিরিয়ে আনার চ্ষ্টো করেন। কিন্তু তার পরিবারের সেই চেষ্টা বিফল হয়ে যায়, শুরু হয় বৈশি^ক মোহামারি করোনা ভাইরাস। এক পর্যায়ে গত (২৫ মে ২০২০ইং) তিনি সেখানে মৃত্যুবরণ করেন। তার মৃত্যুর খবর শোনার পর নেমে আসে পরিবারে মাঝে শোকের ছায়া। আত্মীয়- স্বজনদের আহাজারিতে আকাশ-বাতাশ যেন ভারী হয়ে যায়। ইউনুস আলীর মৃতদেহটি এক নজর দেখার আশায় মরিয়া হয়ে উঠে তার পরিবারের সদস্য ও আত্মীয়স্বজনরা। সে ক্ষেত্রেও মৃতদেহ দেশে আনতে হিমশিম খেতে হয় পরিবারের সদস্যদের কারণ একটাই, তখন সারা বিশ^ব্যাপি প্রাণঘাতি করোনা ভাইরাস মোহমারি আকার ধারন করেছে। অবশেষে দীর্ঘ প্রতিক্ষার পর (গত ১২ই ডিসেম্বর ২০২০) শনিবার ভোর ৫টায় ইউনুস আলীর মৃতদেহ পৌছায় স্বজনদের কাছে ঐ দিন সকাল ১০ টায় তার পারিবারিক কবরস্থানে দাফন কার্য্য সম্পন্ন করা হয়।

পূর্ববর্তী খবরজাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর অবমাননার প্রতিবাদে নওগাঁয় মানববন্ধন।
পরবর্তী খবরকুমিল্লার বুড়িচংয়ে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে প্রশাসনের মানববন্ধন

Leave a Reply