শ্রাবন্তীকে নিয়ে নিখিলের নতুন সূচনা!

ঘটা করে গেল বছর নিজের ফ্যাশন হাউজ ‘ইউভ’ এর আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছিলেন নুসরাত জাহান। প্রতিষ্ঠানটির কর্ণধার নিখিল জৈন। নুসরাত ছিলেন ব্র্যান্ড অ্যাম্বাসেডর। সম্প্রতি এক বছর পূর্তি হয়েছে প্রতিষ্ঠানটির। এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করেছে নিখিল। নুসরাতকে ছাড়াই অনুষ্ঠিত হয়েছে এক বছর পূর্তি অনুষ্ঠান।

জমকালো ওই অনুষ্ঠানে অংশ নিয়েছেন নুসরাতের ঘনিষ্ঠ স্টাইলিস্ট স্যান্ডি। এছাড়া ছিলেন অভিনেত্রী শ্রাবন্তী। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সে ছবি শেয়ার করেছেন নিখিল। লিখেছেন, নতুন সূচনা। এ থেকেই শুরু হয়েছে নতুন জল্পনা। প্রতিষ্ঠানটির নতুন অ্যাম্বাসেডর শ্রাবন্তী? শ্রাবন্তীর সঙ্গে নতুন সূচনা শুরু করেছেন নিখিল? এমন প্রশ্ন করছেন নেটিজেনরা। যদিও এসব বিষয়ে পরিষ্কার কিছুই জানাননি নিখিল বা শ্রাবন্তী।

এদিকে, মাসখানেক ধরে নুসরাত-নিখিলের দাম্পত্যজীবন নিয়ে জল্পনা শুরু হয়েছে। যশের সঙ্গে নুসরাতের বন্ধুত্ব নিয়ে বেশ আলোচনা চলছে টলিপাড়ায়। যদিও এক সাক্ষাৎকারে নুসরাত জানিয়েছেন, নিখিলের সঙ্গে নয়, ব্যক্তিগত কারণে আলাদা বাড়িতে থাকছেন তিনি।ওদিকে, তৃতীয় স্বামী রোশান সিংয়ের সঙ্গেও দূরত্ব তৈরি হয়েছে শ্রাবন্তীর। একে অপরকে ইনস্টাগ্রামে আনফলো করেছেন অনেক আগেই। বিচ্ছেদের ব্যাপারে শ্রাবন্তী পরিষ্কার করে কিছু না বললেও রোশান জানিয়েছেন, এক ছাদের নিচে থাকছেন না তারা।

সূত্র:- সময় টিভি

পূর্ববর্তী খবরবিশ্ববিদ্যালয়ে ভর্তির তোড়জোড়
পরবর্তী খবরটাঙ্গাইলের গোপালপুর পৌর নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষে ১জন নিহত, আহত ৫

Leave a Reply