শ্রীমঙ্গল যুব সচেতন নাগরিক পরিষদের চতুর্থ বর্ষ উদযাপন উপলক্ষে শীতবস্ত্র, মাস্ক ও খাবার বিতরন।

তিমির বনিক, মৌলভীবাজার প্রতিনিধি:- শ্রীমঙ্গল যুব সচেতন নগরিক পরিষদ এর চতুর্থ বর্ষ উদযাপন উপলক্ষে অসহায়দের মধ্যে শীতবস্ত্র,মাস্ক ও খাবার বিতরণ করা হয়েছে।

গতকাল বৃহষ্পতিবার দুপুর ১২,৩০ মিনিটের সময় শহরের ভানুগাছ সড়কে হিল ভিউ রেস্ট হাউজে এর কনফারেন্স রুমে সংগঠনের সভাপতি লুৎফুর রহমান লিটনের সভাপতিত্বে ও সদস্য আশরাফুল খান রুয়েলের সঞ্চালনায় শতাধিক অসহায় ও দুস্ত মানুষের মধ্যে এসব ত্রাণ সামগ্রি বিতরণ করা হয়েছে। এ সময় কেক কেটে সংগঠনের চতুর্থ বর্ষ উদযাপন করা হয়।এই আনুষ্ঠানিকতা চলবে আগামী ২৮,১২,২০২০ইং পর্যন্ত।বিভিন্ন পাড়া মহল্লায় অসহায় দুস্তদের কম্বল বিতরন চলবে।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম,প্রাক্তন সিলেট বিভাগীয় স্বাস্হ্য কর্মকর্তা ও বিএমএফ এর সভাপতি ডা.হরিপদ রায়,শিক্ষিকা আসমা সিদ্দিকা,দেবব্রত দত্ত(হাবুল) নির্বাহী পরিচালক পলিক্লিনিক শ্রীমঙ্গল,বিশিষ্ট ব্যবসায়ী জাহাঙ্গীর আলম সোহাগ,যুগান্তর শ্রীমঙ্গল প্রতিনিধি সৈয়দ সালাউদ্দিন,শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাবের সভাপতি আনিছুল ইসলাম আশরাফি,সংগঠনের সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক সত্যর সকাল প্রতিনিধি তিমির বনিক প্রমুখ।

পূর্ববর্তী খবরকর্তব্য পালন করবে মানুষের জন্য: নবীন সেনা কর্মকর্তাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা
পরবর্তী খবরবঙ্গবন্ধু ও চা শিল্প নিয়ে নতুনভাবে বইয়ের মোড়ক উন্মোচন হলো।

Leave a Reply