30 C
Dhaka
Wednesday, November 30, 2022

সড়ক দুর্ঘটনায় মা ও ছেলের মর্মান্তিক মৃত্যু

ঈশ্বরদীতে সংঘঠিত সড়ক দুর্ঘটনায় মা ও ছেলের মর্মান্তিক প্রাণহানি ঘটেছে। ঘটনাটি ঘটেছে ঈশ্বরদী-পাবনা মহাসড়কের কালিকাপুর বাজার এলাকায়।

বৃহস্পতিবার দুপুর সাড়ে তিনটার দিকে সংঘঠিত এ দুর্ঘটনায় মা মমতা খাতুন (৭০) ঘটনাস্থলে এবং ছেলে মাহাতাব (৩৫) পাবনা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

নিহতদের বাড়ি পাবনা সদরের দাপুনিয়া ইউনিয়নের ইসলামগাঁতি গ্রামে বলে জানা গেছে। পাকশী হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ রেজাউল বাশার এই দুর্ঘটনার খবর নিশ্চিত করেছেন।

কালিকাপুর বাজারের প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়,বৃদ্ধা মা মমতা খাতুনকে মোটর সাইকেলের পেছনে বসিয়ে ছেলে মাহাতাব দাশুড়িয়া হতে পাবনার দিকে যাচ্ছিলেন। কালিকাপুর বাজার এলাকা অতিক্রম করার সময় মায়ের শাড়ি বা ওড়না মোটর সাইকেলের চাকার সাথে পেঁচিয়ে গেলে মমতা খাতুন ছিটকে মহাসড়কের ওপর পড়ে যায়। এসময় পেছন থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক তাকে চাপা দিলে বৃদ্ধার ঘটনাস্থলেই প্রাণহানি ঘটে। মা নীচে পড়ে গেলে মোটর সাইকেলটিও নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের সাথে ধাক্কা খায়। এতে ছেলে মাহাতাব গুরুতর আহত হয়। মাহাতাবকে পাবনা সদর হাসপাতালে প্রেরণ করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

মা ও ছেলের মর্মান্তিক মৃত্যুতে ইসলামগাঁতি গ্রামে শোকের ছায়া নেমে এসেছে। নিহতদের বাড়িতে হাজার হাজার গ্রামবাসীর আহাজারি করতে দেখা যায়।

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

লেখক থেকে আরো