18 C
Dhaka
Thursday, February 2, 2023

সবার দোয়া ও সহযোগীতা চাইলেন মাই ব্র্যান্ডের পরিচালক

মিলন মাহমুদ, গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি:-
বহু প্রতিক্ষার পর সকল আন্তর্জাতিক ও দেশিয় ব্রান্ডের পোষাকের সমাহার নিয়ে গতকাল ৩ জানুয়ারি ( রবিবার ) সকাল ১০:০০ ঘটিকায় শুভ উদ্বোধন হল নাটোরের গুরুদাসপুরে মাই ব্রান্ড এর চাঁচকৈড় শাখা।

মাই ব্র্যান্ড গরিবুল্লাহ সরকার স্মৃতি কমপ্লেক্স (২য় তলা) চাঁচকৈড় বাজার, মেইন রোড, গুরুদাসপুর , নাটোর অবস্থিত।

সবার দোয়া ও সহযোগীতা চাইলেন মাই ব্র্যান্ডের পরিচালক

মাই ব্র্যান্ডর পরিচালক ইশতেয়াক শান্ত রকি বলেন চলনবিলের প্রানকেন্দ্রে গড়ে উঠা বানিজ্যিক নগরী চাচঁকৈড় বাজার এই রকম একটি সুনামধন্য প্রতিষ্ঠান করতে পেরে আমি খুবই আনন্দিত আশাকরি এলাকার সকলের সার্বিক সহযোগীতা পাবো।তিনি প্রতিষ্ঠানের
বৈশিষ্ট্য সমূহ: সংক্ষেপে তুলে ধরে বলেন এটি

শীতাতপ নিয়ন্ত্রিত। সকল ধরনের আন্তর্জাতিক ব্রান্ডের অরিজিনাল পোশাক ।মেয়েদের জন্য মেয়ে সেলস ম্যান।চেঞ্জ রুমের ব্যবস্থা ।সরাসরি ফ্যাক্টরি হতে আনা পোশাক।গুরুদাসপুর উপজেলায় প্রথম এটিএম কার্ড ও বিকাশ পেমেন্ট এর মাধ্যমে কেনাকাটার সুবিধা। POS software এর মাধ্যমে এক দামে পণ্য বিক্রয়।আধুনিক ডেকোরেশন ও লাইটিং ।নিজের পছন্দমত পোশাক নিজ হাতে বেছে নিতে পারবেন।আমাদের প্রতিটি পোশাকই কোয়ালিটি ১০০% নিশ্চিত করা। কম দামে গুনগত মান সম্মত পোশাক।

মাই ব্র্যান্ডের শোরুম উদ্বোধনকে ঘিরে কয়েকদিন ধরেই চলছে সমস্ত মার্কেট প্রাঙ্গণ ছিল সাঁজ সাঁজ ভাব। প্রতিষ্ঠানটির সূচনা হতে ক্রেতাদের ভীড় ছিল চোখে পড়ার মত।

মাই ব্র্যান্ড সম্পর্কে মিলন মাহমুদ, শওকত ইসলাম,বলেন এলাকায় এ রকম প্রতিষ্ঠানের প্রয়োজন ছিল তা আজ পূরন হলো।

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

লেখক থেকে আরো