সর্বস্তরের মানুষের শ্রদ্ধায় মহান বিজয় দিবস উৎযাপন।

ঈশ্বরদী প্রতিনিধিঃ ঈশ্বরদীতে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে সর্বস্তরের মানুষের শ্রদ্ধায়,ভালবাসায় বিজয় দিবস উৎযাপন।

সকাল ৭টায় আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে আনুষ্ঠানিকভাবে বিজয় দিবসের আনুষ্ঠানিকতা শুরু হয়।

এরপর আওয়ামী লীগ কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ও আলহাজ মোড়ে উপজেলা বিজয়স্তম্ভে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

আওয়ামী লীগ সূত্রে জানা যায়, ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগ,মহিলা আওয়ামীলীগ সহ সকল অঙ্গ সংগঠনের উদ্যোগে সকাল ৭টায় আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

এসময় উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও নবনির্বাচিত চেয়ারম্যান নায়েব আলী বিশ্বাস, সাধারণ সম্পাদক মকলেছুর রহমান মিন্টু, মহিলা আওয়ামীলীগের সভানেত্রী ( প্রয়াত সাবেক ভূমিমন্ত্রী ভাষাসৈনিক বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব শামসুর রহমান শরীফ এর সহধর্মীনী) জনাবা কামরুন্নাহার শরীফ,সাবেক কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা সাকিবুর রহমান শরীফ কনক,পৌর আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ মিন্টু, উপজেলা আ’লীগ নেতা ইন্জিঃ কবীরুল ইসলাম, বশির আহম্মেদ বকুল, গোলজার হোসেন, বীর মুক্তিযোদ্ধা চান্না মন্ডল,পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আফজাল হোসেন খান, সাবেক ভিপি ইমরুল কায়েস দাঁরা, উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমাল, পৌর যুবলীগের সাধারন সম্পাদক আরিফুল ইসলাম লিটন,জেলা আওয়ামীলীগের মহিলা সম্পাদিকা মাহজেবিন শিরিন পিয়া , উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুদ রানা, বর্তমান সভাপতি রাকিবুল হাসান রনি সাধারন সম্পাদক সুমন দাস,পৌর ছাত্রলীগের সভাপতি আবুল কালাম আজাদ,কলেজ ছাত্রলীগের সভাপতি খন্দকার আরমান সহদলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


অপরদিকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বি এন পি ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ঈশ্বরদীতে নিজ দলীয় কার্যালয় থেকে একটি রেলী বের করে উপজেলা বিজয়স্তম্ভে পুষ্পমাল্য অর্পন করেন।

পূর্ববর্তী খবরমায়ের আইপ্যাড থেকে গেম কিনে ১৪ লক্ষের টাকা খরচ করে ফেলেছে ৬ বছরের ছেলে।
পরবর্তী খবরযশোরে করোনা ভ্যাকসিন প্রাপ্তির তালিকা শেষ পর্যায়ে !

Leave a Reply