সাতক্ষীরা মেডিকেলে করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৯ জনের মৃত্যু

আজমীর হোসাইন, সাতক্ষীরাঃ সীমান্তবর্তী জেলা সাতক্ষীরায় করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা ধীরে ধীরে দীর্ঘায়িত হচ্ছে । এদিকে জেলা জুড়ে চলছে তৃতীয় সপ্তাহের লকডাউন । করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে সাতক্ষীরায় গত ২৪ ঘণ্টায় ৫ নারীসহ ৯ জনের মৃত্যু হয়েছে । মৃত ৯ জনের মধ্যে একজন করোনায় আক্রান্ত ছিলেন এবং বাকিরা সবাই উপসর্গ নিয়ে মারা যান ।

১৮ জুন সকাল দশটার দিকে করােনা আক্রান্ত হয়ে সামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সাতক্ষীরার কলারােয়া উপজেলার আলাইপুর গ্রামের আব্দুল মজিদের স্ত্রী আছিয়া বেগম ( ৬০ ) ।

অন্যদিকে, করােনা উপসর্গ নিয়ে সামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত ৮ জন হলেন যশাের জেলার কেশবপুর থানার আতন্দা গ্রামের মৃত হেকমত উল্লাহ’র ছেলে আব্দুল ওহাব ( ৮০ ) , সাতক্ষীরার কলারােয়া উপজেলার চন্দনপুর গ্রামের মৃত জগধর মন্ডলের ছেলে দেব কুমার ( ৪৫ ) , সদর উপজেলার ব্যাংদহা গ্রামের মৃত বলাই ঠাকুরের ছেলে গণেশ ঠাকুর ( ৭০ ) , তালা উপজেলার উথালি গ্রামের মৃত ইব্রাহিমের ছেলে হায়দার আলী ( ৬০ ) , সদর উপজেলার ধুলিহার গ্রামের মৃত আকের আলীর স্ত্রী মােমেনা খাতুন ( ৬০ ) , একই গ্রামের ইউনুস আলীর স্ত্রী মােসলেমা খাতুন ( ৩৫ ) , কালীগঞ্জ উপজেলার রাজাপুর গ্রামের আবদুল গনির স্ত্রী রিজিয়া খাতুন ( ৫২ ) ও শ্যামনগর উপজেলার শংকরকাটি গ্রামের মুনসুর গাজীর স্ত্রী মরিয়ম খাতুন ( ৪৮ ) ।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে এখন পর্যন্ত একদিনে এটাই সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড । এনিয়ে করােনা আক্রান্ত হয়ে জেলায় মারা গেছেন মোট ৫৭ জন । আর ভাইরাসটির উপসর্গ নিয়ে আজ পর্যন্ত মারা গেছেন অন্তত ২৬৮ জন । সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্তাবধায়ক ডাক্তার কুদরত – ই – খুদা ৯ জনের মৃত্যুর তথ্য নিশ্চিত করে বলেন , স্বাস্থ্যবিধি মেনে মৃতদেহ সৎকার ও দাফনের জন্য বলা হয়েছে ।

পূর্ববর্তী খবরলকডাউনে যবিপ্রবি
পরবর্তী খবরজাতীয় নির্বাচনকে সামনে রেখে সুদৃঢ় ঐক্য ফিরিয়ে আনতে হবে; কাদের

Leave a Reply