সালথায় গরীব অসহায় মানুষের পাশে ছাত্রলীগ

আকাশ সাহাঃ সালথা (ফরিদপুর) প্রতিনিধিঃ
ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলায় লকডাউনে গরীব অসহায় ও দুঃস্থদের মা‌ঝে বাড়িতে বাড়িতে গিয়ে ত্রাণ বিতরণ করেছে সালথা উপজেলা ছাত্রলীগ কর্মী ফিরোজ খান । ফ‌রিদপুর জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান ও সাধারণ সম্পাদক মোঃ ফাহিম আহামেদ এর নির্দেশনায় মঙ্গলবার (১৩ই জুলাই) উপ‌জেলার গট্টি ইউনিয়নে বিভিন্ন গ্রামে নিজস্ব অর্থায়‌নে অর্ধশতাধিক পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী প‌্যা‌কেট বিতরণ করেন ছাত্রলীগ কর্মী ফিরোজ খান।

খাদ্যসামগ্রী বিতরণকালে তার সা‌থে উপস্থিত ছিলেন, ছাত্রলী‌গের কর্মী সজিব খান, সাজ্জাদ খান, ফয়সাল খান, অন্তর রায় রনি, আরিফ হোসেন প্রম‌ুখ।

খাদ্যসামগ্রী বিতরণকালে ‌ফি‌রোজ খান রাজ ব‌লেন, আমি আমার সাধ্যমতো অসহায়, কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছি। বিপদে মানুষের পাশে দাঁড়ানোর শিক্ষা আমাদের জাতির পিতা দিয়ে গেছেন। বাংলাদেশ ছাত্রলীগ সবসময় মানুষের পাশে দাঁড়িয়েছে। মানুষের পাশে আগেও ছিলাম ইনশাল্লাহ এখনো থাকবো

‌ফিরোজ খান অা‌রো ব‌লেন, আপনারা সকলে করোনা মহামারি ভাইরাস সম্পর্কে সচেতন থাকুন এবং এই ভাইরাস সম্পর্কে মানুষকে যার যার জায়গা থেকে সচেতন করুন। ঘরের বাইরে গেলে নিজে মাক্স পড়ুন এবং অন্যকে মাক্স পড়ার উৎসাহিত করুন বিশেষ প্রয়োজন ছাড়া ঘরের বাইরে কেউ যাবেন না গুজবে কান না দেয়ার অনুরোধ করে ‌ফি‌রোজ খান সবাইকে সর্বোচ্চ সচেতন ও সতর্কতা অবলম্বন করে চলতে অনু‌রোধ ক‌রেন ও সবার কাছে দোয়া চেয়েছেন।

পূর্ববর্তী খবরতুর্কি জনমত উপেক্ষা করে ইসরাইলি প্রেসিডেন্টের সঙ্গে এরদোগানের ফোনালাপ
পরবর্তী খবর২৬৯ পদে নিয়োগ দেবে বাংলাদেশ ডাক বিভাগ

Leave a Reply