সালথায় দুই কে‌জি গাঁজা ও ৬০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী‌ আটক

আকাশ সাহাঃ সালথা (ফ‌রিদপুর) প্রতি‌নি‌ধিঃ
ফ‌রিদপু‌রের সালথায় দুই কে‌জি গাঁজা ও ৬০ পিস ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ী কে আটক ক‌রে‌ছে সালথা থানা পু‌লিশ। আটককৃতরা হ‌লেন উপ‌জেলার বল্লভদী ইউ‌নিয়‌নের বাউশখালী গ্রা‌মের মৃত মোসলেম ফ‌কি‌রের ছে‌লে ফ্লাট ফ‌কির (৩৪) এবং কলাগা‌ছিয়া গ্রা‌মের ইলিয়াস মাতুব্ব‌রের ছে‌লে রা‌জিব হো‌সেন (২০)। রবিবার (২৬ সে‌প্টেম্বর) দিবাগত রা‌তে উপ‌জেলার বাউশখালী এলাকা থে‌কে তা‌দের আটক করা হয়।

থানা সু‌ত্রে জানা যায়, গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে সালথা থানার এসআই মিজানুর রহমান এবং এএসআই মোবারক হো‌সেনসহ পু‌লি‌শের এক‌টি টিম অ‌ভিযান চা‌লি‌য়ে উপ‌জেলার বল্লভ‌দী ইউ‌নিয়‌নের বাউষখালী এলাকা থে‌কে দুই কে‌জি গাঁজা ও ৬০ পিস ইয়াবা সহ আসামীদের আটক ক‌রে।‌ এসময় তা‌দের কা‌ছে থাকা তিন‌টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। আটকৃতদের নিয়‌মিত মামলা রুজু ক‌রে ফ‌রিদপুর বিজ্ঞ আদাল‌তে প্রেরণ করা হ‌য়ে‌ছে।

সালথা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মোঃ আ‌সিকুজ্জামান ব‌লেন, গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে আমরা দুই মাদক ব‌্যবসায়ী‌কে আটক কর‌তে সক্ষম হ‌য়ে‌ছি, এই বিষ‌য়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) এর ১০(ক)/৩৬(১) এর ১৯(ক) ধারা অনুযায়ী নিয়‌মিত মামলা রুজু করা হ‌য়ে‌ছে, যার সালথা থানা মামলা নং ১৬ ২৭/০৯/২০২১। আটককৃত‌দের ফ‌রিদপুর বিজ্ঞ আদাল‌তে প্রেরণ করা হ‌য়ে‌ছে। মাদকসহ সকল অ‌নিয়‌মের বিরু‌দ্ধে সালথা থানা পু‌লি‌শের অ‌ভিযান অব‌্যাহত থাক‌বে।

পূর্ববর্তী খবরহিলি স্থলবন্দর দিয়ে কাঁচা মরিচ আমদানি শুরু
পরবর্তী খবরআজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন

Leave a Reply