সালথায় বঙ্গবন্ধুর সাং‌বিধা‌নিক অ‌ধিকার রক্ষায় সরকা‌রি কর্মকর্তা কর্মচা‌রীদের প্রতিবাদ ও সমাবেশ।

সালথায় বঙ্গবন্ধুর সাং‌বিধা‌নিক অ‌ধিকার রক্ষায় সরকা‌রি কর্মকর্তা কর্মচা‌রীদের প্রতিবাদ ও সমাবেশ

আকাশ সাহাঃ সালথা (ফরিদপুর) প্রতিনিধিঃ
ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলায় জা‌তির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমানের সাং‌বিধা‌নিক অ‌ধিকার রক্ষা এবং কু‌ষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচু‌রের ঘটনায় প্রতিবাদ সমা‌বেশ ক‌রে‌ছে উপ‌জেলায় কর্মরত সরকা‌রি কর্মকর্তা ও কর্মচা‌রীরা। জাতির পিতার সন্মান, রাখবো মোরা অম্লান এই স্লোগানকে সামনে রেখে শনিবার (১২ ডিসেম্বর) সকাল সা‌ড়ে ১০ টায় উপজেলা পরিষদ চত্তরে অব‌স্থিত জা‌তির জন‌কের মূড়া‌লের সাম‌নে এই প্রতিবাদ সমাবেশের আয়োজন করে উপজেলা পর্যা‌য়ে কর্মরত সরকা‌রি কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ।

সালথা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হাসিব সরকারের সভাপতিত্বে প্রতিবাদ সমা‌বে‌শে উপ‌স্থিত ছি‌লেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মারুফা সুলতানা খান হীরামনি, উপজেলা কৃষি অফিসার জীবাংশু দাস, উপ‌জেলা মৎস কর্মকর্তা রা‌জিব রায়, সালথা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মাদ আলী জিন্নাহ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুপা বেগম, উপ‌জেলা প্রকৌশলী তৌ‌হিদুর রহমান, সালথা থানার ওসি তদন্ত সুব্রত গোলদার, বীর মু‌ক্তি‌যোদ্ধা খন্দকার আলীমুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন গিয়াস প্রমূখ। এছাড়াও বি‌ভিন্ন শ্রেনী পেশার মানুষ এ প্রতিবাদ সমা‌বে‌শে অংশগ্রহন ক‌রেন। অনুষ্ঠান‌টি সঞ্চালনা করেন উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ জাহিদুর রহমান।

প্রতিবাদ সমা‌বে‌শের শুরু‌তে উপজেলা পর্যা‌য়ে কর্মরত সরকা‌রি কর্মকর্তা ও কর্মচারী বৃন্দের পক্ষ থে‌কে উপ‌জেলা চত্ত‌্ব‌রে অব‌স্থিত বঙ্গবন্ধুর মূড়া‌লে শ্রদ্ধাঞ্জলী নি‌বেদন করা হয় এবং বঙ্গবন্ধুর স্মর‌ণে ও তার আত্বার মাগ‌ফেরাত কামনায় উপ‌স্থিত সক‌লে দা‌ড়ি‌য়ে ১ মি‌নিট নিরবতা পালন করে। সমা‌বে‌শে বক্তারা কু‌ষ্টিয়ায় ভাস্কর্য ভাংচু‌রের ঘটনায় প্রকৃত দোষী‌দের দৃষ্টান্তমূলক শা‌স্তি দা‌বি ক‌রেন। এছাড়াও যেকোন মূল্যে বঙ্গবন্ধুর সন্মান অক্ষুণ্ণ রাখার প্রত্যয় ব্যাক্ত করেন।

পূর্ববর্তী খবরবঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুর ও অবমাননার প্রতিবাদে ডিমলা আওয়ামীলীগের বিক্ষোভ সমাবেশ ও অবস্থান কর্মসূচি পালন।
পরবর্তী খবরবঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙে ফেলার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন।

Leave a Reply